এনজিও শিক্ষিকাকে কুপিয়েছে রোহিঙ্গা যুবক - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২ ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

মঙ্গলবার

প্রকাশ :  ২০২২-০৬-২৮ ১৪:০৮:২৪

এনজিও শিক্ষিকাকে কুপিয়েছে রোহিঙ্গা যুবক

এনজিও শিক্ষিকাকে কুপিয়েছে রোহিঙ্গা যুবক
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : রোহিঙ্গা ক্যাম্পে এনজিও মুক্তির লার্নিং সেন্টারে কর্মরত ডেইজি বড়ুয়া নামে এক শিক্ষিকাকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর আহত করেছে রোহিঙ্গা যুবক।

মঙ্গলবার (২৮ জুন) সকাল ১১টার দিকে উখিয়ার ক্যাম্প-২ ওয়েস্ট এর ১৮ নম্বর লার্নিং সেন্টারে এ ঘটনা ঘটে।

এ নিয়ে মুক্তি কক্সবাজার এর প্রধান নির্বাহী বিমল চন্দ্র দে বলেন, মাদকাসক্ত এক রোহিঙ্গা যুবক হঠাৎ লার্নিং সেন্টারে ঢুকে ডেইজিকে এলোপাতাড়ি কোপায়। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে উখিয়ার কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেওয়া হয়।

তিনি জানান, ঘটনার পরপরই বিষয়টি ক্যাম্প ইনচার্জকে অবহিত করা হয়েছে। মুক্তি কক্সবাজারের পক্ষ থেকে আহত শিক্ষিকার চিকিৎসার বিষয়টি নিশ্চিত করা হচ্ছে। এ ঘটনায়  মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।

রোহিঙ্গা ক্যাম্পে নিরাপত্তার দায়িত্বে থাকা ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক নাইমুল হক জানান, এ ঘটনায় অভিযুক্ত রোহিঙ্গা যুবককে আটক করা হয়েছে। সে মাদকাসক্ত বলে জানতে পেরেছি। প্রথমে সে বউকে পিটিয়েছে। এরপর ওই শিক্ষিকাকে সামনে পেয়ে কুপিয়েছে।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আশিকুর রহমান বলেন, ওই শিক্ষিকার পা, মাথাসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়েছে। তার অবস্থা শঙ্কামুক্ত নয়।


শেয়ার করুন

আরো সংবাদ