এবার ঘুরে দাঁড়াবে পর্যটন শিল্প : কক্সবাজারে মাহবুব আলী - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৮-২৮ ১০:১৯:৫৬

এবার ঘুরে দাঁড়াবে পর্যটন শিল্প : কক্সবাজারে মাহবুব আলী

এবার ঘুরে দাঁড়াবে পর্যটন শিল্প : কক্সবাজারে মাহবুব আলী
Spread the love

জসিম সিদ্দিকী কক্সবাজার : বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী,মাহবুব আলী বলেছেন, করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ার কারণে ব্যাপক ক্ষতিরমুখে পড়েছিল কক্সবাজারের পর্যটন শিল্প। করোনা নিয়ে সরকারী যে নির্দেশনা দেয়া হয়েছে মাঠ পর্যায়ে তা বাস্তবায়ন করতে পারলে এবার ঘুরে দাঁড়াবে পর্যটন শিল্প।

প্রতিমন্ত্রী শনিবার (২৮ আগষ্ট) সকালে কক্সবাজারের সমুদ্র সৈকতের লাবনী পয়েন্টে বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় ও কক্সবাজার জেলা প্রশাসন আয়োজিত কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে  পর‌্যটক ও পর‌্যটন সেবাকর্মীদের সচেতনতামূলক র‌্যালীর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোকাম্মেল হোসেন, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান, ট্যুরিস্ট পুলিশ চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোখলেছুর রহমান, কক্সবাজার জেলা প্রশাসক মামুনুর রশীদ, ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট (পর্যটন সেল) মুরাদ ইসলামসহ পর্যটন সংশ্লিষ্ট্য প্রশাসনিক কর্মকর্তা ও বিভিন্ন সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ