ওমানে বাংলাদেশ ফুটবল দলের অনুশীলন শুরু - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ ৩০ আষাঢ়, ১৪২৭

সোমবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-১১-০৫ ২১:২৪:০১

ওমানে বাংলাদেশ ফুটবল দলের অনুশীলন শুরু

অনুশীলনের অংশ হিসেবে আগামী বৃহস্পতিবার (৭ নভেম্বর) ওমানের রাজধানী মাস্কাটে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল।

১৪ নভেম্বর স্বাগতিক ওমানের মুখোমুখি হওয়ার আগেই মরুর আবহাওয়ায় নিজেদের পুরোপরি প্রস্তুত করে তুলতেই ম্যাচটি খেলছে জেমি ডের শিষ্যরা।

মাস্কাট ক্লাব বনাম বাংলাদেশ দলের মধ্যকার প্রস্তুতি ম্যাচটি অনুষ্ঠিত হবে রাজধানী মাস্কাটের ওয়াদী কবির এলাকায় মাস্কাট ক্লাব মাঠে।

স্থানীয় সময় বিকেল ৪টায় শুরু হওয়া প্রীতি খেলাটির জন্য কোন টিকেট নির্ধারণ করা হয়নি। বিনামূল্য প্রবাসী বাংলাদেশির খেলাটি উপভোগ করতে পারবেন বলে জানিয়েছেন ওমান ফুলবল এসোসিয়েশনের কর্মকর্তারা।

আগামী ১৪ নভেম্বর সন্ধ্যা ৭ টায় ওমানের রাজধানী মাসকাটে বউসারে সুলতান কাবুস স্পোটর্স কমপ্লেক্সে স্বাগতিক ওমান বিপক্ষে ফিফা বিশ্বকাপ ২০২২ বাছাইয়ে নিজেদের চতুর্থ ম্যাচটি খেলবে বাংলাদেশ। সেখানকার কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে ১০ দিনের অনুশীলন ক্যাম্প করতে সোমবার দেশটি পৌছে বাংলাদেশ জাতীয় দল । মঙ্গলবার থেকে শুরু হয়েছে অনুশীলন ক্যাম্প।

মঙ্গলবার জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে সরাসরি ওমানে এসে দলের সঙ্গে যোগ দিয়েছেন। অধিনায়ক জামাল ভূঁইয়া লা লিগার ম্যাচের ধারা ভাষ্য করে স্পেন থেকে সরাসরি ওমান ক্যাম্পে যোগ দিয়েছেন। এএফসি অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপের বাছাইপর্ব খেলে বাহরাইন থেকে ১১ নভেম্বর দলের সঙ্গে যোগ দিবেন ইয়াসিন আরাফাত।

এদিকে বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমান এবং বঙ্গবন্ধু পরিষদ আওয়ামী যুবলীগসহ বাংলাদেশি কমিউনিটির বিভিন্ন সংগঠন হোটেলে গিয়ে বাংলাদেশ জাতীয় ফুটবল দলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।

Advertisements

এ সময় বাংলাদেশ সোস্যাল ক্লাবের সভাপতি সিরাজুল হক, সাধারণ সম্পাদক এম এন আমিন, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, ওমান আওয়ামী যুবলীগের আহবায়ক তৌহিদুল আলম তৌহিদসহ ওমানে বাংলাদেশি কমিউনিটির নেতারা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ