কক্সবাজারে রেড ক্রিসেন্টের খাদ্য সামগ্রী বিতরণ - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২১-০৫-১২ ০৯:৫৫:৪৯

কক্সবাজারে রেড ক্রিসেন্টের খাদ্য সামগ্রী বিতরণ

কক্সবাজারে রেড ক্রিসেন্টের খাদ্য সামগ্রী বিতরণ
Spread the love

সংবাদ বিজ্ঞপ্তি : কক্সবাজারে রেড ক্রিসেন্টের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, কক্সবাজার ইউনিট ত্রাণ বিতরণের নীতিমালা অনুযায়ী প্রশাসন, স্থানীয় নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে সমন্বয়ে করোনার প্রাদুর্ভাব জনিত কারণে কর্মহীন, বেকার ও অধিক ক্ষতিগ্রস্থদের মধ্য থেকে যাছাই বাছাই করে উপকারভোগী নির্বাচন করে ত্রাণ কার্ড বিতরণ পরবর্তী গতকাল ৪০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

হোম কোয়ারান্টাইন, সামাজিক দুরত্ব ও জনসমাগম এড়িয়ে ত্রাণ বিতরণ ও সামাজিক মর্যাদা অক্ষুন্ন রাখার লক্ষ্যে ক্ষতিগ্রস্থদের তালিকা প্রস্তুতের সময় যারা ত্রাণ বিতরণ কেন্দ্রে আসতে অক্ষম স্বেচ্ছাসেবকবৃন্দ তাদের ঠিকানা ও মোবাইল নাম্বার সংগ্রহ করেন এবং সে মোতাবেক ক্ষতিগ্রস্থ পরিবার সমুহের সাথে যোগাযোগের মাধ্যমে তাদের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবকবৃন্দ ।

খাদ্য সামগ্রী হিসেবে প্রতি পরিবারের জন্য ৭.৫ কেজি চাল, ০১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১কেজি লবন, ০.৫ কেজি সুজি ও ১ লিটার তৈল প্রদান করা হয়। গত কাল ইউনিট ভবনের সামনে ৪০০ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করেন ইউনিট সেক্রেটারী জনাব খোরশেদ আলম।

এসময় ইউনিট কার্যনির্বাহী কমিটির সম্মানীত সদস্যবৃন্দ, ইউনিট কর্মকর্তা ও যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবকবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, উক্ত ত্রাণ সামগ্রী সোসাইটির জাতীয় সদর দপ্তর থেকে পাওয়া যায়।

আরো সংবাদ