কক্সবাজারে শুরু হচ্ছে ওয়ালটন মহিলা বীচ ফুটবল - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২১-০৯-১১ ১১:২৭:০২

কক্সবাজারে শুরু হচ্ছে ওয়ালটন মহিলা বীচ ফুটবল

কক্সবাজারে শুরু হচ্ছে ওয়ালটন মহিলা বীচ ফুটবল
Spread the love

এম এ আজিজ রাসেল : কক্সবাজারে শুরু হচ্ছে তিন দিনব্যাপী ওয়ালটন মহিলা বীচ ফুটবল-২০২১। রবিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টায় সৈকতের কলাতলী ডিভাইন রিসোর্ট পয়েন্টে আনুষ্ঠানিকভাবে মাঠে গড়াবে এই আয়োজন। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহিদ ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ওয়ালটন গ্রæপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফ.এম ইকবাল বিন আনোয়ার ডন, ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার মো. জিল্লুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিন ও আবছার উদ্দিন। এ উপলক্ষে শনিবার (১১ সেপ্টেম্বর) বিকালে জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বলেন, পর্যটন নগরী কক্সবাজারে ধারাবাহিকভাবে খেলাধুলার আয়োজন করে যাচ্ছে জেলা ক্রীড়া সংস্থা। কিন্তু করোনা মহামারীর কারণে বিগত ২ বছর ধরে বীচ ফুটবল আয়োজন করা সম্ভব হয়নি। এবার অনেক দিন পর এই টুর্নামেন্ট মাঠে গড়াবে। টুর্নামেন্টে ৪টি দল অংশ গ্রহণ করছে। দলগুলো হলো, ইনানী, হিমছড়ি, বাকঁখালী ও মাতামুহুরি। ১৪ সেপ্টেম্বর টুর্নামেন্টের পর্দা নামবে।

 

ওয়ালটন গ্রæপের অপারেটিভ ডিরেক্টর ইকবাল বিন আনোয়ার ডন বলেন, বিশ্ব পর্যটন শিল্পে ধাপে ধাপে এগিয়ে যাচ্ছে। পর্যটন শিল্পের পাশাপাশি কক্সবাজারে স্পোর্টস ট্যুরিজম ক্ষেত্র তৈরি করতে পারলে বিশ্বে কক্সবাজার তথা পর্যটন শিল্পকে উপস্থাপন করা যাবে। এ লক্ষে কাজ করে যাচ্ছে ওয়ালটন গ্রুপ।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহিদ ইকবাল বলেন, করোনা সংক্রমণ নিম্নমুখী হওয়ায় স্বাভাবিক হচ্ছে জীবন যাত্রা। তাই খেলাধুলাসহ সবকিছুর আয়োজন বাড়ছে। কক্সবাজারের খেলোয়াড়েরা জাতীয় পর্যায়ে অবদান রাখছে। তাই ছেলেমেয়েদের মানসিক বিকাশে এমন আয়োজন আরও বাড়াতে হবে। যাতে তৃণমূল থেকে আরও ভাল খেলোয়াড় তৈরি হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অনুপ বড়ুয়া অপু, আবছার উদ্দিন, ফুটবল সম্পাদক হারুন অর রশীদ ও নির্বাহী সদস্য আলী রেজা তসলিম।

আরো সংবাদ