কক্সবাজারে স্কুল শিক্ষিকা ছিনতাইয়ের শিকার - কক্সবাজার কন্ঠ

সোমবার, ২৬ জুলাই ২০২১ ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সোমবার

প্রকাশ :  ২০২১-০৬-১১ ০৮:৩৭:৫৯

কক্সবাজারে স্কুল শিক্ষিকা ছিনতাইয়ের শিকার

কক্সবাজার সদরে ত্রাণ বিতরণকে কেন্দ্র করে দু’পক্ষের ১৫ আহত
Spread the love

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার শহরে বেপরোয়া হয়ে উঠেছে ছিনতাইকারীরা। আজ শুক্রবার (১১ জুন) সকালে শহরের টেকপাড়ার প্রধান সড়কে ছিনতাইয়ের শিকার এক স্কুল শিক্ষিকা। ছিনতাইকারীরা তার মাথায় ভারী বস্তু দিয়ে আঘাত করে তার সাথে থাকা ব্যাগ, মোবাইল ও মূল্যবান কাগজপত্র ছিনিয়ে নিয়ে যায়। ছিনতাইয়ের শিকার আফরোজা খানম লিনা খুরুশকুল আবুল কাশেম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

তিনি জানান, শুক্রবার সকালে তার মেয়েকে শহরের কালুর দোকানে কোচিংয়ে দিয়ে বাসায় ফিরছিলেন।
ফাঁকা রাস্তায় যানবাহন না পেয়ে তিনি হেঁটে আসছিলেন। সকাল সোয়া সাতটার সময় ফয়েজ মার্কেটের কাছাকাছি এলে ১৭/১৮ বছর বয়সী নীল চেক শার্ট পরা এক তরুণ তার গতিরোধ করে। ব্যাগ ছিনিয়ে নিতে চাইলে তিনি বাধা দেয়। এসময় পেছন থেকে আরেক ছিনতাইকারী এগিয়ে এসে ভারী বস্তু দিয়ে শিক্ষিকার মাথায় সজোরে আঘাত করলে তিনি তাৎক্ষণিক জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায়। এরপর তার ব্যাগটি ছিনিয়ে নেয় তারা। তার হাতব্যাগে নগদ টাকা, জাতীয় পরিচয় পত্রসহ মূল্যবান কাগজপত্র ছিলো। শিক্ষিকা আফরোজা আরও জানান, মোটরসাইকেলে চড়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়। সংখ্যায় তারা তিনজন ছিলো বলে তিনি ধারণা করেছেন।

এদিকে, শহরের প্রধান সড়কে সকালে প্রকাশ্যে এই ছিনতাইয়ের ঘটনায় শহরের নাগরিকদের মাঝে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
সাম্প্রতিক সময়ে ছিনতাইকারীরা শহরে বেপরোয়া হয়ে উঠেছে বলে জানিয়েছে অনেক ভুক্তভোগী।

এ বিষয়ে কক্সবাজার সদর থানার ওসি তদন্ত বিপুল দে জানান, এ ব্যাপারে খোঁজ খবর নেয়া হচ্ছে। ছিনতাইকারীদের ধরতে পুলিশিং অভিযান অব্যাহত রয়েছে। পাশাপাশি কক্সবাজার শহরের আইন শৃংখলা পরিস্থিতিও স্বাভাবিক রয়েছে।

আরো সংবাদ