কক্সবাজারে হোটেল ম্যানেজারের মরদেহ উদ্ধার - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২২-০৮-০৭ ০৭:৫০:২৭

কক্সবাজারে হোটেল ম্যানেজারের মরদেহ উদ্ধার

কক্সবাজারে হোটেল ম্যানেজারের মরদেহ উদ্ধার
শেয়ার করুন

কক্সবাজার : কক্সবাজার শহরের কলতালী হোটেল-মোটেল জোনের সী কক্স আবাসিক হোটেলের স্টাফ কোয়ার্টার থেকে খালেদ আশরাফ বাপ্পি (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি ওই হোটেলের ফ্রন্ট ডেস্কের ম্যানেজার।

রোববার (৭ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর থানার ওসি তদন্ত সেলিম উদ্দিন।

নিহত খালেদ আশরাফ বাপ্পি কক্সবাজারের বাংলাবাজার কাজীর রোড এলাকার বাসিন্দা। তিনি কক্সবাজার সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র। ওই হোটেলে পার্ট টাইম চাকুরী করতেন বলে জানা যায়।

সী কক্স হোটেলের রিজার্ভেশন অফিসার অর্ণব বলেন, হোটেল থেকে কিছু দূরে পাহাড়ের সাথে লাগোয়া হোটেলের স্টাফদের কোয়ার্টার। ওখানে স্টাফরা রাত্রিযাপন করেন। শনিবার রাত সাড়ে ১১ টার দিকে হোটেলের ডিউটি শেষ করে বাপ্পি স্টাফ কোয়ার্টারে চলে যান। পরে তাকে মৃত অবস্থায় বাসা থেকে উদ্ধার করা হয়। ওই সময় বাসায় কেউ ছিল না এবং তার রুমটি ভেতর থেকে লক করা ছিল।

সদর থানার উপ-পরিদর্শক রিয়াজ উদ্দিন জানান, সূত্রানুসারে জানতে পারলাম হোটেল সী কক্সের ৫ তলা বিশিষ্ট ভবনের ২য় তলায় একটি ঝুলন্ত লাশ দেখতে পেয়ে তার সহকর্মীরা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে। পরে আমরা ঘটনাস্থলে এসে রুম তল্লাশি করে আলামত হিসেবে ফাঁসের একটি গামছা ও মোবাইল জব্দ করা হয়। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

সদর থানার ওসি তদন্ত সেলিম জানান, রোববার দিবাগত রাতে মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রয়েছে। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে জানতে পারি। এরপরও যদি কোনো অভিযোগ পাই তবে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত এক সপ্তাহে কক্সবাজারের ওয়ার্ল্ড বীচ রিসোর্টে এক যুবক এবং আলম গেস্ট হাউজ নামে এক হোটেলে এক পর্যটকের আত্মহত্যার ঘটনা ঘটেছে।


শেয়ার করুন

আরো সংবাদ