কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষে ৪৮ কর্মচারীর যোগদান - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১ মার্চ ২০২৪ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২৩-০৯-০৯ ১৩:১০:০২

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষে ৪৮ কর্মচারীর যোগদান

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষে ৪৮ কর্মচারীর যোগদান

জসিম সিদ্দিকী কক্সবাজার : কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষে (কউক) ৩য় পর্যায়ে নিয়োগকৃত ৪৮ কর্মকর্তা ও কর্মচারী বিভিন্ন পদে যোগদান করেছেন। শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে কউকের মাল্টিপারপাস হল রুমে নব নিযুক্তদের যোগদান ও পরিচিতি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব কাজী ওয়াছি উদ্দিন।

কাজী ওয়াছি উদ্দিন বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পরে যারা দেশ পরিচালনা করেছিল তাদের দ্বারা দেশে উন্নয়ন হয়নি। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার চিন্তার কারণে বাংলাদেশে আজ আমুল পরিবর্তন হয়েছে। ২০০৮ সালে ক্ষমতায় আসার পর থেকে দেশের উন্নয়ন নিয়ে চিন্তাশীল ছিলেন প্রধানমন্ত্রী। শেখ হাসিনার দূরদৃষ্টির কারনে আমরা সমুদ্র জয় করেছি। ১ লাখ ১৩৩ বর্গ কিলোমিটারের ভূখন্ড পেয়েছি। এছাড়াও খাদ্য অভাব দূরীকরণসহ দেশের বিভিন্ন সমস্যা সমাধানে যথেষ্ট আন্তরিক এই সরকার।

নতুন নিয়োগ পাওয়াদের উদ্দেশ্যে তিনি বলেন, কক্সবাজারে বড় বড় মেগা প্রকল্পের কাজ চলছে। সামনে আরও অনেক কাজ হবে। এখানকার বিশাল সমুদ্র প্রকৃতির বড় নিয়ামক। এই সমুদ্র সম্পদকে সুষ্ঠু ব্যবহার করা আমাদের দায়িত্ব। কক্সবাজারকে সাজাতে জনবল খুব প্রয়োজন ছিলো তাই তোমাদের দক্ষতার ভিত্তিতে নিয়োগ দেয়া হয়। তোমরা আন্তরিকতার সঙ্গে কাজ করে কক্সবাজারকে উন্নত শহরে পরিণত করবে।

কউকের চেয়ারম্যান মোহাম্মদ নুরুল আবছারের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কউকের সদস্য (প্রকৌশল) লে. কর্ণেল তাহসিন বিন আলম, কউক সচিব আবুল হাসেম প্রমুখ।

আরো সংবাদ