কক্সবাজার শহরের আতংক সালমান গ্রেফতার  - কক্সবাজার কন্ঠ

সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোমবার

প্রকাশ :  ২০২৪-০৩-৩০ ১৯:৫৬:০৭

কক্সবাজার শহরের আতংক সালমান গ্রেফতার 

কক্সবাজার শহরের আতংক সালমান গ্রেফতার 

নিজস্ব প্রতিবেদক :  কক্সবাজার শহরের ছিনতাইকারী চক্রের প্রধান “সালমান ওরফে সালমান শাহ’কে গ্রেফতার করেছে র‍্যাব । শুক্রবার (২৯ মার্চ) বিকেল ৩ টার দিকে কক্সবাজার সদর থানাধীন টেকনাইফ্যাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

শনিবার (৩০ মার্চ) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব -১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার (আইন ও গণমাধ্যম) মোঃ আবু সালাম চৌধুরী। তিনি জানান, গেল ২৩ মার্চ দুই বন্ধু বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়ে রুমালিয়ারছড়া পুলিশ ফাঁড়ির কাছাকাছি পৌঁছলে ছিনতাইকারীর প্রধান সালমান শাহ’সহ আরও অজ্ঞাতনামা ২/৩ জন ছিনতাইকারী দেশীয় অস্ত্র নিয়ে তাদের গতিরোধ করে সবকিছু কেড়ে নেয়।

আবু সালাম জানায়, সালমান শাহ এর নেতৃত্বে ছিনতাইকারী চক্রের অন্যান্য সদস্যরা রাতের আঁধারে শহরের বিভিন্ন অলি-গলিতে অবাধে ঘুরে বেড়ায় এবং সুবিধামত স্থান বা নির্জন এলাকায় কাউকে পেলে দেশীয় অস্ত্রশস্ত্র দ্বারা  ভয়ভীতি প্রদর্শন করে টাকা-পয়সা, মোবাইল, হাতঘড়ি ও স্বর্ণালংকারসহ প্রয়োজনীয় সামগ্রী কেড়ে নিয়ে নিঃস্ব করা হয়। কোন ব্যক্তি জিনিসপত্র দিতে অপারগতা প্রকাশ করলে তাকে ছুরি ও অস্ত্রের আঘাত করা হয়।

এছাড়াও র‍্যাবের জিজ্ঞাসাবাদে তার আরও নানা প্রকার অপরাধমূলক কর্মকাণ্ডের কথা উঠে আসে। এই সালমানের বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় বিভিন্ন অপরাধে ৫টি মামলা রয়েছে।

র‍্যাব কর্মকর্তা আবু সালাম চৌধুরী আরও বলেন, আটককৃত ছিনতাইকারী সালমানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হচ্ছে। পাশাপাশি এই চক্রের বাকি সদস্যদেরও আটক করা হবে।

আরো সংবাদ