কক্সবাজার সৈকতের আরও ২৬০টি দোকান উচ্ছেদ - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২২-১০-৩১ ১৪:০১:১১

কক্সবাজার সৈকতের আরও ২৬০টি দোকান উচ্ছেদ

কক্সবাজার সৈকতের আরও ২৬০টি দোকান উচ্ছেদ
সংবাদটি শেয়ার করুন

নিজস্ব  প্রতিবেদক :  কক্সবাজার সমুদ্র সৈকতের বালিয়াড়ি থেকে আরও ২৬০টি দোকান উচ্ছেদ করা হয়েছে। কক্সবাজার জেলা প্রশাসন ও উন্নয়ন কর্তৃপক্ষ যৌথভাবে সোমবার (৩১ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত সৈকতের সুগন্ধা থেকে লাবনী পর্যন্ত এ অভিযান চালানো হয়। এর আগে গত ১০ অক্টোবর একই স্থান থেকে আরও ৪১৭টি দোকান উচ্ছেদ করা হয়।

 

কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোহাম্মদ আমিন আল পারভেজ জানিয়েছেন, উচ্চ আদালতের নির্দেশনা বাস্তবায়নে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে ছোট বড় ২৬০টি দোকান উচ্ছেদ করা হয়।

 

এ বিষয়ে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান কমোডর মোহাম্মদ নুরুল আবছার জানান, গত ১০ অক্টোবর সৈকতের ৪১৭টি দোকান উচ্ছেদ করা হয়। কিন্তু মহামান্য আপীলেট ডিভিশন কর্তৃক ২৩৩টি দোকানকে মালামাল সরিয়ে নেওয়ার জন্য ৩০ অক্টোবর পর্যন্ত সময় দেয়া হয়। তাই সোমবার (৩১ অক্টোবর) ২৩৩টি দোকানসহ মোট ২৬০টি দোকান উচ্ছেদ করা হয়।

 

প্রসঙ্গত এ উচ্ছেদ সংক্রান্ত আদেশ নিয়ে গত ১৯ অক্টোবর কক্সবাজারের জেলা প্রশাসক মোহাম্মদ মামুনুর রশীদকে কঠোরভাবে ভৎসনা করেন। এসময় আদালতের আদেশ অক্ষরে অক্ষরে পালন করার প্রতিশ্রæতি দেন জেলা প্রশাসক।


সংবাদটি শেয়ার করুন
 
 0   
  
      

আরো সংবাদ