করোনা প্রতিরোধে সুরক্ষা সামগ্রী সরবরাহ করেছে ব্র্যাক - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৮ জুলাই ২০২১ ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৬-২২ ১৩:০০:২৫

করোনা প্রতিরোধে সুরক্ষা সামগ্রী সরবরাহ করেছে ব্র্যাক

করোনা প্রতিরোধে সুরক্ষা সামগ্রী সরবরাহ করেছে ব্র্যাক
Spread the love

বার্তা পরিবেশক :  চলমান কোভিড-১৯ প্রেক্ষাপটে কক্সবাজার জেলার টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ও কর্মচারীগণের সুরক্ষা প্রদান ও ভর্তি রোগীদের সেবা প্রদানের লক্ষ্যে জরুরি সুরক্ষা সামগ্রী প্রদান করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক। গত সোমবার টেকনাফ উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্রশীল-এর কাছে এই সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়। ব্র্যাকের পক্ষ থেকে সংস্থাটির এইচসিএমপি-এর হেলথ অ্যান্ড নিউট্রিশন এর সেক্টর লিড ডা. এ এফ এম মাহবুবুল আলম এই সকল সামগ্রী হস্তান্তর করেন।

সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল ৫০০ সেট ব্যক্তিগত সুরক্ষা উপকরণ, ৫০০০ টি ফেস মাস্ক, ১০০০ বোতল হ্যান্ডস্যানিটাইজার, ২০০ বোতল লিকুইড হ্যান্ড ওয়াশ, ৫০০ বোতল ডিজইনফেকট্যান্ট স্প্রে এবং ৫০০ টি এন-৯৫ মাস্ক। এর আগে উখিয়া, রামু উপজেলা হেলথ কমপ্লেক্স, কক্সবাজার জেলা সিভিল সার্জন অফিস এবং কক্সবাজারের শরণার্থী, ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনারের কার্যালয়ে এই ধরণের সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

প্রসঙ্গত: কোভিড-১৯ পরিস্থিতির শুরু থেকে সরকারের সহযোগিতায় ব্র্যাক স্বাস্থ্যসেবাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আসছে। ব্র্যাকের স্বাস্থ্য সেবা কার্যক্রম অব্যাহত রাখতে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

আরো সংবাদ