খুলনার মেয়ে টেকনাফে বিয়ে এতপর মরদেহ উদ্ধার! - কক্সবাজার কন্ঠ

রোববার, ১৯ মে ২০২৪ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২৪-০৫-০৩ ১০:৪০:৫৯

খুলনার মেয়ে টেকনাফে বিয়ে এতপর মরদেহ উদ্ধার!

উখিয়ায় এনজিও কর্মীর লাশ উদ্ধার

কক্সবাজার :  টেকনাফে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করেন তাঁর স্বামী মুহাম্মদ ইমাদ। শুক্রবার (৩ মে) সকাল সাড়ে ১০ টার দিকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূর নাম মুমতাহিনা মোহনা। সে খুলনা জেলার মুহাম্মদ মোস্তফা ও মনোয়ারা বেগম দম্পতির মেয়ে।

নিহতের স্বামী ইমাদ জানান, ফ্রি ফায়ারে পরিচয়ের সূত্র ধরে খুলনা থেকে কক্সবাজারের টেকনাফে চলে আসে মুমতাহিনা মোহনা। পরিচয়ের ৬ মাসের মধ্যে তাদের বিয়ে হয়। গতকাল বৃহস্পতিবার (২ মে) রাত ১১ টার দিকে স্বামী ইমাদ ঘরের দরজায় তালা দিয়ে পার্শ্ববর্তী হ্নীলায় বোনের বাড়িতে যায়। বোনের বাড়িতে গিয়ে স্ত্রীর মুঠোফোনে একাধিকবার কল দিলেও ফোন রিসিভ না করায় সকালে ইমাদ ঘরে চলে আসে। এসে দরজার তালা খুলে দেখে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে আছে তার মোহনার মৃতদেহ । এদিকে নিহতের স্বামী ও তার শাশুড়ীকে এ বিষয়ে জিজ্ঞেসাবাদ করলে মূল রহস্য বের হয়ে আসবে বলে জানান স্থানীয়রা।

স্থানীয় ইউপি সদস্য বাদশাহ মিয়া বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহের গলায় দাগ দেখেছি, তবে বিস্তারিত তেমন কিছু জানি না। মূল রহস্য কি সেটা প্রশাসন তদন্ত করে বের করতে পারবে।

টেকনাফ হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি শাহাদাত সিরাজী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি, মরদেহের সুরতহাল শেষে থানায় নিয়ে যাওয়া হবে।

আরো সংবাদ