গাজীপুরে সিলিন্ডার বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ১২ - কক্সবাজার কন্ঠ

সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২৪-০৩-১৯ ১৯:২৫:০৭

গাজীপুরে সিলিন্ডার বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ১২

গাজীপুরে সিলিন্ডার বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ১২

নিউজ ডেস্ক :  গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ আরো একজনের মৃত্যু হয়েছে। তার নাম ইয়াসিন আরাফাত (২১)। তিনি পেশায় পোশাককর্মী ছিলেন। এ ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ জনে।

মঙ্গলবার (১৯ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ইয়াসিনের শরীরের ৮৫ শতাংশ দগ্ধ ছিল। দগ্ধদের মধ্যে ১৬ জন বর্তমানে চিকিৎসাধীন।

ইয়াসিন আরাফাত কালিয়াকৈরের তেলিরচালা এলাকার বাসিন্দা। বর্তমানে কোনাপাড়া তেলিরচালা এলাকায় মায়ের সাথে থাকতেন।

এ অগ্নিকাণ্ডের ঘটনায় এর আগে সোলাইমান মোল্লা, মনসুর আলী, শিশু তায়েবা, আরিফুল ইসলাম, মহিদুল, নার্গিস খাতুন, জহিরুল ইসলাম, মোতালেব, সোলায়মান, রাব্বি ও তাওহীদ মারা যান।

১৪ মার্চ এক সংবাদ সম্মেলনে স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন জানান, বিস্ফোরণের ঘটনায় দগ্ধ ৩২ জনের কেউই শঙ্কামুক্ত নন। দগ্ধদের মধ্যে অন্তত ১৬ জনের শরীরের ৮০ শতাংশ পুড়ে গেছে।

উল্লেখ্য, বুধবার (১৩ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে কালিয়াকৈর উপজেলার মৌচাকের তেলিরচালা এলাকার একটি বাড়িতে গ্যাস সিলিন্ডারে আগুন লাগে। বাড়ির লোকজন সেটি রাস্তায় ফেলে দিলে বিস্ফোরণ ঘটে। এতে অন্তত ৩৬ জন দগ্ধ হন। তাদের মধ্যে ৩২ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

আরো সংবাদ