চকরিয়ায় কলেজছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ভাইরাল - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৬ জুন ২০২৪ ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বুধবার

প্রকাশ :  ২০২৩-০৭-১৪ ১০:১১:৫১

চকরিয়ায় কলেজছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ভাইরাল

চকরিয়ায় কলেজছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ভাইরাল

নিজস্ব  প্রতিবেদক :  কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা কলেজের ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের পর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনায় মামলার ২ নম্বর আসামি শাহরিয়ার মো. হৃদয়কে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৪ জুলাই) ভোরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হৃদয় (৩০) উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের উলুবনিয়া গ্রামের বাসিন্দা শওকত ওসমানের ছেলে। চকরিয়া থানার অপারেশন অফিসার এস আই রাজীব চন্দ্র সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহারে জানাযায়, রিয়াজ উদ্দিন নামে এক যুবক ভুক্তভোগী কলেজছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করতো এবং কুপ্রস্তাব দিতো। রাজি না হওয়ায় মে মাসে হৃদয়ের সহায়তায় ভুক্তভোগীকে তুলে নিয়ে যায়। এরপর ধর্ষণ করে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়।

ঘটনার পর থেকে বিচার করে দেয়ার কথা বলে ভুক্তভোগীর পরিবারকে আইনের আশ্রয় নিতে বাধা দেন স্থানীয় ইউপি সদস্য রমজান আলী। পরে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ধর্ষণের মামলা দায়ের করেছেন। মামলায় রিয়াজ উদ্দিনকে প্রধান আসামি, হৃদয়কে দুই নম্বর এবং ইউপি সদস্য রমজানকে তিন নম্বর আসামি করা হয়েছে।

প্রধান আসামি রিয়াজ ও ইউপি সদস্য রমজান পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে বলে জানান থানার ওসি মোহাম্মদ আবদুল জব্বার।

আরো সংবাদ