চাঞ্চল্যকর খাইরুল আমিন হত্যা মামলার রায় ২৪ নভেম্বর - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২২-১১-১২ ১২:৪১:১৭

চাঞ্চল্যকর খাইরুল আমিন হত্যা মামলার রায় ২৪ নভেম্বর

চাঞ্চল্যকর খাইরুল আমিন হত্যা মামলার রায় ২৪ নভেম্বর
সংবাদটি শেয়ার করুন

কক্সবাজার : কক্সবাজারের মহেশখলী উপজেলার চাঞ্চল্যকর খাইরুল আমিন সিকদার হত্যা মামলায় সাবেক মেয়র সরওয়ার আজমসহ ৮ আসামি কারাগারে প্রেরণ করেছে আদালত।
 বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে কক্সবাজার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-১ এর বিচারক আবদুল্লাহ আল মামুন তাদের কারাগারে পাঠানোরা আদেশ দেন।
বদাী সুত্র জানাগেছে, সাবেক কক্সবজার জেলা পরিষদ পরিষদ সদস্য, কক্সবাজার জেলার জাতীয় পার্টির অন্যতম নেতা মহেশখালীর চাঞ্চল্যকর খাইরুল আমিন হত্যা মামলার আসামী সাবেক মেয়র সরওয়ার আজম, তার ভাই উপজেলা ভাইস-চেয়ারম্যান জহির উদ্দীন, নাছির উদ্দীন, ইব্রাহিম ও সাবেক চেয়ারম্যান শামসুল আলমসহ মামলার ৮ আসামীর জামিন নামঞ্জুর করে  কারাগারে পাঠিয়েছেন আদালত।
সূত্র জানান, দীর্ঘ  ৩৩ বছর আগের বহুল আলোচিত চাঞ্চল্যকর খাইরুল আমিন হত্যা মামলায় দীর্ঘ আইনী প্রক্রিয়ার পর রায়ের দিন ধার্য্য ছিল বৃহস্পতিবার (১০ নভেম্বর)। এর আগে বেশ কয়েকবার রায়ের তারিখ পেছান আদালত। আগামী ২৪ নভেম্বর রায়ের দিন ধার্য্য করেন।
উল্লেখ্য, খাইরুল আমিন সিকদার সিকদারকে ১৯৯০ সালের ৯ এপ্রিল রমজানের সময় দিনদুপুরে গোরকঘাটা চৌরাস্তার মোড়ে একটি ঔষধের ফার্মেসিতে বসা অবস্থায় গুলি করে হত্যা করা হয়।

সংবাদটি শেয়ার করুন
 
 0   
  
      

আরো সংবাদ