জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০২-০৬ ২১:১৫:৩৪

জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

নিউজ ডেস্ক: ‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ শ্লোগানে কক্সবাজারের অনুষ্ঠিত হয়েছে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা। বৃহস্পতিবার বিকেলে জেলা পুলিশ লাইন্সে কক্সবাজার জেলা পুলিশের আয়োজনে এসব অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। প্রতিযোগিতায় মুক্তিযুদ্ধভিত্তিক ইভেন্ট সকলের নজড় কাড়ে। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ প্রধান জাবেদ পাটোয়ারী।

কক্সবাজার জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেনের সভাপতিত্বে আয়োজিত এসব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জ উপ-মহাপরিদর্শক (ডিআইডিজ) খন্দকার মো. গোলাম ফারুক, ইপিবিএন এর উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মল্লিক ফখরুল ইসলাম। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর-রামু আসনের এমপি সাইমুম সরওয়ার কমল, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা কমিউনিটি পুলিশের সভাপতি ও কালের কণ্ঠ’র বিশেষ প্রতিনিধি তোফায়েল আহমদসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

কক্সবাজার জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন জানিয়েছেন, ক্রীড়া প্রতিযোগিতায় যেমন খুশি তেমন সাজো ইভেন্টে মুক্তিযুদ্ধ, নারীদের চেয়ার খেলা, বালিশ খেলাসহ বিভিন্ন ইভেন্টে জেলা পুলিশ, চারটি সার্কেল অফিস এবং ৮ থানার কর্মকর্তা ও পুলিশ সদস্যরা আনন্দ ও উৎসবমুখর পরিবেশে অংশগ্রহণ করেন।

আরো সংবাদ