টেকনাফে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী আটক করল র‌্যাব - কক্সবাজার কন্ঠ

রোববার, ১৯ মে ২০২৪ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২৪-০৫-১৪ ১০:০১:৩৩

টেকনাফে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী আটক করল র‌্যাব

টেকনাফে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী আটক করল র‌্যাব

কক্সবাজার :  টেকনাফ থেকে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী মোহাম্মদ শফিক (৩২) কে আটক করেছে র‌্যাব। ১৩ মে বিকালে এই অভিযান চালানো হয়। আটক শফিক হ্নীলা মৌলভীবাজার মরিচ্যাঘোনার মৃত আবদুল গফুরের ছেলে। আজ মঙ্গলবার (১৪ মে) দুপুরে র‌্যাব-১৫ এর মিডিয়া কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, টেকনাফের হ্নীলা ইউনিয়নের কম্বনিয়াপাড়ায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এই তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ওই স্থানে অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে সন্দেহজনকভাবে কৌশলে দৌড়ে পালায়নের চেষ্টাকালে তাকে আটক করা হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটক শফিকের দেহ তল্লাশীকালে তার পরিহিত লুঙ্গীর বাম পাশের কোমরে বিশেষ কৌশলে গুজিয়ে রাখা অবস্থায় দেশীয় তৈরী ১টি এলজি, ২ রাউন্ড শর্টগানের কার্তুজ ও ১ রাউন্ড শর্টগানের খালি খোসা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মোহাম্মদ শফিক টেকনাফ কম্বনিয়াপাড়া এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী, ইয়াবা ব্যবসায়ী ও পাহাড়ে আতংক সৃষ্টিকারী।

এছাড়াও সে টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে অস্ত্র-গুলি বিক্রয়ের উদ্দেশ্যে সংগ্রহ করে এ সকল অপরাধের পাশাপাশি স্থানীয় বিভিন্ন সন্ত্রাসী গোষ্ঠী ও রোহিঙ্গা দুষ্কৃতিকারীদের নিকট বিক্রয় করে থাকে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে টেকনাফ থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

আরো সংবাদ