টেকনাফে দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক নিহত - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১ মার্চ ২০২৪ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২৪-০১-২৪ ১৩:৩২:০৩

টেকনাফে দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক নিহত

টেকনাফে দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক নিহত
নিজস্ব প্রতিবেদক :  কক্সবাজারের টেকনাফে ‘চাল ধার’ দেওয়া নিয়ে তর্কাতর্কিকে কেন্দ্র করে দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক নিহত হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে উপজেলার সাবরাং ইউনিয়নের প্যান্ডল পাড়ায় এ ঘটনা ঘটে বলে জানান টেকনাফ থানার ওসি ওসমান গনি।
নিহত শাহ আলম (২৮) একই এলাকার মরহুম সুলতান আহমদের ছেলে। গ্রেফতার রশিদ আহমদ (২০) একই এলাকার জাফর আলমের ছেলে এবং নিহত ব্যক্তির ভাগিনা।
নিহতের স্বজন ও স্থানীয়দের বরাতে ওসি ওসমান গনি বলেন, কয়েকদিন আগে বড় বোনের কাছ থেকে শাহ আলমের স্ত্রী দুই কেজি চাল ধার নেয়। গেল মঙ্গলবার সন্ধ্যায় ধার নেওয়া চাল পরিশোধ করেন। কিন্তু পরিশোধ করা চালগুলো ধার নেওয়া চালের চাইতে নিন্মমানের দাবি করে শাহ আলমের স্ত্রীর সাথে বড় বোনের মধ্যে তর্কাতর্কির ঘটনা ঘটে।
এ নিয়ে বুধবার সকালে শাহ আলমের সাথে দুলাভাই জাফর আলমের মধ্যে আবারও তর্কাতর্কি হয়। একপর্যায়ে তারা হাতাহাতিতে জড়িয়ে পড়ে। এতে দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক শাহ আলম আহত হন।
ওসি জানান পরে স্থানীয়রা শাহ আলমকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। নিহতের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে ওসি জানান।

আরো সংবাদ