টেকনাফে প্রাইভেট কারসহ যুগান্তর প্রতিনিধি আটক - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৮ জুলাই ২০২১ ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বুধবার

প্রকাশ :  ২০২১-০৭-১৯ ০৭:০৪:২৩

টেকনাফে প্রাইভেট কারসহ যুগান্তর প্রতিনিধি আটক

টেকনাফে প্রাইভেট কারসহ যুগান্তর প্রতিনিধি আটক
Spread the love

মাহফুজুর রহমান মাসুম : কক্সবাজারের টেকনাফে গাজীপুরের যুগান্তরের প্রতিনিধিকে প্রাইভেট কারসহ আটক করেছে বিজিবি। গত শনিবার (১৮ জুলাই) বিকেলের দিকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং বিজিবি চেক পোস্টে তাকে আটক করা হয়। এসময় গাড়ীটির সামনে ও পিছনে যুগান্তর পত্রিকার লগো সংযুক্ত ছিলো।

সূত্রে জানা যায়, আটক আবুল কাসেম টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়ন ঝিমংখালি গ্রামের আবু সামার ছেলে। সে দীর্ঘদিন যাবত ঢাকায়সহ নিজ এলাকায় বিভিন্ন মানুষদের সাথে প্রতারণামুলক কাজকর্ম করে আসছিলো। সে নিজেকে যুগান্তরের স্টাফ রিপোর্টার পরিচয় দিয়ে দামি ব্রান্ডের প্রাইভেট কার নিয়ে যুগান্তরের লগো লাগিয়ে ঢাকা থেকে প্রায় সময় টেকনাফে আসা যাওয়া করতো।

টেকনাফে প্রাইভেট কারসহ যুগান্তর প্রতিনিধি আটক

টেকনাফে প্রাইভেট কারসহ যুগান্তর প্রতিনিধি আটক

এনিয়ে টেকনাফ ২ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল ফয়সল হাসান খাঁন জানান, টেকনাফ মহাসড়কে হোয়াইক্যংয়ে তল্লাশী চৌকিতে একটি প্রাইভেট কার তল্লাশী করতে চাইলে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে বিজিবি সদস্যদের বাঁধা দেয়। এসময় তার আচার আচরণ সন্দেহজনক হলে তাকে ব্যাটালিয়ন সদরে নিয়ে আসা হয়। পরে তাকে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়।

এদিকে সোমবার (১৯ জুলাই) দুপুরে টেকনাফ থানার ওসি হাফিজুর রহমান সংবাদকে জানান, তার বিরুদ্ধে গাজীপুরের জয়দেবপুর থানায় একটি নারী নির্যাতন মামলা রয়েছে। যার মামলা নং (১৮/২১)। এছাড়াও তার বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে। আটক ব্যক্তিকে আইনী প্রক্রিয়ামতে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ