টেস্ট অধিনায়ক মমিনুল সস্ত্রীক করোনা আক্রান্ত - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শনিবার

প্রকাশ :  ২০২০-১১-১০ ২১:২৫:১৭

টেস্ট অধিনায়ক মমিনুল সস্ত্রীক করোনা আক্রান্ত

টেস্ট অধিনায়ক মমিনুল সস্ত্রীক করোনা আক্রান্ত

নিউজ ডেস্ক :  দুদিন আগে টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ করোনা পজিটিভ হয়েছিলেন। এখন টেস্ট অধিনায়ক মমিনুল হকও করোনার সেই তালিকায়। মমিনুল এবং তার স্ত্রীও করোনা পজিটিভ বলে জানিয়েছেন বিসিবি’র চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

দুদিন আগে মমিনুলের হালকা জ্বর অনুভূত হচ্ছিল। এছাড়া তার আর কোন উপসর্গ ছিল না। টেস্ট করানোর পর জানা গেল টেস্ট অধিনায়ক করোনা পজিটিভ। তার স্ত্রীও তাই। দুজনেই এখন মিরপুরে তাদের বাসায় কোয়ারেন্টিনে আছেন।

গত মাসে মমিনুল হক বিসিবি প্রেসিডেন্টস কাপে খেলেছিলেন। চলতি মাসের শেষ সপ্তাহ থেকে শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপেও খেলার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। এই টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফটেও তাকে নির্বাচকরা রেখেছিলেন। কিন্তু এখন করোনা পজিটিভ হওয়ায় বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে তাকে দর্শক হয়েই থাকতে হচ্ছে।

দেশের বেশ কয়েকজন ক্রিকেটার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তবে স্বস্তির বিষয় হলো তারা সবাই বাসায় যথাযথ বিশ্রাম ও চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠেছেন। এই তালিকায় আছেন মাশরাফি বিন মর্তুজা, আবু জায়েদ রাহী, নাজমুল ইসলাম অপু। গত মাসে অনূর্ধ্ব-১৯ দলের বেশ কয়েকজন ক্রিকেটার এবং কোচিং স্টাফও করোনা পজিটিভ হয়েছিলেন।

আরো সংবাদ