ট্রাফিক পুলিশ বক্সের পাশে কাভার্ড ভ্যানের ধাক্কায় বাইক চালক নিহত - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০১-০৭ ১৯:৩২:৪৫

ট্রাফিক পুলিশ বক্সের পাশে কাভার্ড ভ্যানের ধাক্কায় বাইক চালক নিহত

ট্রাফিক পুলিশ বক্সের পাশে কাভার্ড ভ্যানের ধাক্কায় বাইক চালক নিহত
Spread the love

নিজস্ব প্রতিবেদক :  কক্সবাজার শহরের কলাতলিতে ট্রাফিক পুলিশ বক্সের পাশে কাভার্ড ভ্যানের ধাক্কায় মো. আশরাফ প্রকাশ আশু (৩৫) নামের এক বাইক চালক নিহত হয়েছেন।

শুক্রবার (৭ জানুয়ারী) রাত পৌনে ১০ টার দিকে কলাতলির ডলফিন মোড়ে ট্রাফিক পুলিশ বক্সের পাশে এ ঘটনা ঘটে। নিহত যুবক সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের ১নং ওয়ার্ড পশ্চিম লারপাড়ার সেনায়েত আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার থেকে ঢাকাগামী এজে আর পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ্যান পেছন থেকে এসে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে ঘটনাস্থলে নিহত হন মোটর সাইকেল চালক। পথচারী ও কলাতলি ডলফিন মোড়ে দায়িত্বরত ট্রাফিক পুলিশ সদস্যরা মরদেহ উদ্ধার করেন। ঘটনার পরপরই কাভার্ড ভ্যান চালক কৌশলে পালিয়ে যায়। দূর্ঘটনা কবলিত কাভার্ড ভ্যান ও মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ।

কলাতলি ট্রাফিক পুলিশ বক্সে দায়িত্বরত ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর নির্মল দেব নাথ জানান, দুর্ঘটনায় কবলিত গাড়ী দুটি উদ্ধার করে পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার এসআই জামিরুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরো সংবাদ