ডাকাতের বাড়ির আঙিনায় মিলল অস্ত্র-কার্তুজ, আটক ১ - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২১-০৭-১৭ ১৪:০৬:৫২

ডাকাতের বাড়ির আঙিনায় মিলল অস্ত্র-কার্তুজ, আটক ১

ডাকাতের বাড়ির আঙিনায় মিলল অস্ত্র-কার্তুজ, আটক ১
শেয়ার করুন

বিশেষ প্রতিবেদক : কক্সবাজারের মহেশখালীতে একরাম হত্যায় মূল অভিযুক্ত কবির ডাকাতের বাড়ির আঙিনা থেকে দু’টি দেশীয় তৈরী বন্দুক ও দুই রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার পুলিশ।

শুক্রবার দিবাগত রাতে কালারমারছড়ার উত্তর নলবিলার দরগাহঘোনার তার বাড়ির আঙ্গিনায় পুঁতে রাখা অবস্থায় অস্ত্রগুলো উদ্ধার করা হয়েছে। এসময় রহুল আমিন নামে এক যুবককে আটক করে। তিনি মাতারবাড়ির ইউনিয়নের বাসিন্দা। মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হাই অস্ত্র উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন।

ওসি জানান, গত ৩০ জুন একরামুল হক হত্যার ঘটনায় কবির ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে রিমান্ডে নিলে সে প্রাথমিকভাবে হত্যাকান্ডে জড়িত সেটি স্বীকার করে। এবং তার বাড়ির আঙিনায় অস্ত্র রয়েছে মর্মে জবানবন্দি দেয়। তার স্বীকারোক্তি মতে সহকারী পুলিশ সুপার (সার্কেল) জাহেদুল ইসলামের নেতৃত্বে সেখানে অভিযানে যাই। এসময় তার বাড়ির আঙিনায় পুঁতে রাখা অবস্থায় দুটি দেশীয় তৈরী বন্দুক ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করি।

 

ওসি মো. আবদুল হাই আরও জানান, একরাম হত্যার ঘটনায় জড়িত সন্দেহে মাতারবাড়ি এলাকর রহুল আমিন নামে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ওই হত্যাকান্ডে যারা জড়িত পর্যায়ক্রমে সকলকে আইনের আওতায় আনা হবে।


শেয়ার করুন

আরো সংবাদ