দেশে ভাল চিকিৎসক তৈরীতে কাজ করছি : স্বাস্থ্য ও পরিবার  কল্যাণমন্ত্রী - কক্সবাজার কন্ঠ

সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২৪-০২-১৬ ১৩:৫৬:৫৬

দেশে ভাল চিকিৎসক তৈরীতে কাজ করছি : স্বাস্থ্য ও পরিবার  কল্যাণমন্ত্রী

দেশে ভাল চিকিৎসক তৈরীতে কাজ করছি : স্বাস্থ্য ও পরিবার  কল্যাণ মন্ত্রী

কক্সবাজার:  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডাক্তার সামন্তলাল সেন বলেছেন, কোয়ান্টিটি নয়, কেয়ালিটি সম্পন্ন ডাক্তার তৈরীতে কাজ করা হচ্ছে। স্বাস্থ্যমন্ত্রী শুক্রবার (শুক্রবার) সকালে কক্সবাজারে সাইমন বীচ রিসোর্টে স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের উদ্যোগে সরকারি মেডিকেল কলেজের অধ্যক্ষবৃন্দের অংশগ্রহণে চিকিৎসক অধ্যক্ষ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। স্বাস্থমন্ত্রী বলেন, চ্যালেঞ্জ মোকাবেলা করে  শতভাগ গণমানুষের দ্বারপ্রান্তে চিকিৎসা সেবা পৌছে দিতে কাজ করছে সরকার।

স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মোহাম্মদ আজিজুর রহমানের সভাপতিত্বে এবং স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক অধ্যাপক ডা বায়জিদ খুরশীদ রিয়াজের সঞ্চালনায়  অনুষ্ঠিত সম্মেলনে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম, স্বাস্থ্যশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. মো. টিটু মিঞা, বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রতিনিধি ডা,বর্ধন জং রানা বক্তব্য রাখেন।

দিনব্যাপী সম্মেলনে দেশের ৩৭ টি সরকারি মেডিকেল কলেজের অধ্যক্ষ অংশ নেন। সম্মেলনে মেডিকেল শিক্ষার একটি জাতীয় কৌশলপত্র প্রণয়নের সার্বিক বিষয়ে আলোচনা করা হয়।

আরো সংবাদ