নাইক্ষ্যংছড়িতে দেশি-বিদেশি অস্ত্রসহ ৪ রোহিঙ্গা গ্রেফতার - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০১-০৭ ০৮:৪৭:২৫

নাইক্ষ্যংছড়িতে দেশি-বিদেশি অস্ত্রসহ ৪ রোহিঙ্গা গ্রেফতার

নাইক্ষ্যংছড়িতে দেশি-বিদেশি অস্ত্রসহ ৪ রোহিঙ্গা গ্রেফতার
Spread the love

বান্দরবান : নাইক্ষ্যংছড়ির গহীন অরণ্যে র‍্যাব সদস্যরা  অভিযান চালিয়ে আটটি দেশি-বিদেশি অস্ত্র ও গোলাবারুদ সহ চারজন রোহিঙ্গাকে গ্রেফতার করেছে। আজ শুক্রবার সকালে বালুখালী-নাইক্ষ্যংছড়ি সড়ক সংলগ্ন গহীন অরণ্যে এ অভিযান চালানো হয়। তারা সন্ত্রাসী কর্মকাণ্ডের উদ্দেশ্যে এসব অস্ত্র-গোলাবারুদ অভিনব কায়দায় পরিবহন করেছিল বলে জানিয়েছে র‍্যাব।
গ্রেফতার হওয়া রোহিঙ্গারা হলেন, কক্সবাজারের উখিয়ার কুতুপালং -১ ক্যাম্পের ব্লক – এ/৩ এর আশুক জামানের ছেলে মোঃ নুর (৩২), ইমাম হোসেনের ছেলে নাজুমুল্লাহ (৩৪), একই ক্যাম্পের আবদুস সবুরের ছেলে খাইরুল আমিন (১৯) ও তাজনিমারখোলা – ১৩ নং ক্যাম্পের ব্লক এফ/২ এর ছৈয়দুল ইসলামের ছেলে আমান উল্লাহ (২৩) ।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী জানান, গহীন অরণ্যে অস্ত্রসহ কতিপয় রোহিঙ্গা সন্ত্রাসীর অবস্থানের খবর পেয়ে র‍্যাব সদস্যরা রাত থেকে এলাকাটি ঘিরে ফেলে। এসময় সন্দেহভাজন ৪ জনকে হাতেনাতে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে দুই জনের কাছে দুইটি দেশীয় অস্ত্র ও অপর দুই জনের কাছে দুইটি লাকড়ির বোঝা পাওয়া যায়। এর মধ্যে একটি লাকড়ির বোঝায় একটি বিদেশি অস্ত্র, একটি স্টেনগান ও একটি দেশী অস্ত্র এবং অন্য লাকড়ির বোঝায় ৩টি দেশীয় অস্ত্র পাওয়া যায়। উদ্ধারকৃত অস্ত্রের সাথে ৫টি ম্যাগজিন, ১২ রাউন্ড গুলি ও ৬ রাউন্ড খালি খোসা পাওয়া যায়।

আরো সংবাদ