পথশিশুদের জন্য একটি কমপ্লেক্স গড়ে তোলা হবে-জেলা প্রশাসক - কক্সবাজার কন্ঠ

সোমবার, ২৬ জুলাই ২০২১ ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৬-১১ ১৫:৩৪:২০

পথশিশুদের জন্য একটি কমপ্লেক্স গড়ে তোলা হবে-জেলা প্রশাসক

পথশিশুদের জন্য একটি কমপ্লেক্স গড়ে তোলা হবে-জেলা প্রশাসক
Spread the love

নিজস্ব প্রতিবেদক :  অধিকার বঞ্চিত পথশিশুদের জন্য কক্সবাজার শহরে বহুমুখী সুবিধা সম্বলিত একটি কমপ্লেক্স গড়ে তোলা হবে। এজন্য কক্সবাজার শহরের বাঁকখালীনদী তীরের পশ্চিম পেশকার পাড়ায় ১ একর জমি নির্ধারণ করা হয়েছে। শুক্রবার (১১ জুন) বিকালে শিশুদের জন্য মাল্টিপারপাস ভবন নির্মাণের প্রস্তাবিত জমি পরিদর্শনকালে কক্সবাজারের জেলা প্রশাসক মোহাম্মদ মামুনুর রশীদ সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি বলেন, সাধারণ শিশুদের ন্যায় পথ শিশুরাও প্রয়োজনীয় সুবিধা পাবে। এজন্য জেলা প্রশাসন কর্মপরিকল্পনা গ্রহণ করেছে। কক্সবাজারের বিশিষ্ট নাগরিক, বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধি, সংশ্লিষ্টদের সাথে পরামর্শ করে তাদের মতামত নিয়ে এ কমপ্লেক্সের কাজ দ্রæত শুরু করা হবে। কোনো শিশু যাতে তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত না হয়, সেজন্য এ উদ্যোগ নেয়া হয়েছে।

পরিদর্শনকালে জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপসচিব) শ্রাবস্তি রায়, কক্সবাজার সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নু এ্যামং মার্মা, জেলা প্রশাসনের গোপনীয় শাখার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইমরান জাহিদ খান প্রমুখ উপস্থিত ছিলেন।
এ সময় জেলা প্রশাসক মামুনুর রশীদ পথশিশুদের জন্য প্রস্তাবিত মাল্টিপারপাস ভবন নির্মাণের জমি পরিদর্শনের পর কক্সবাজার শহরের প্রধান সড়কের প্রস্তাবিত কস্তুরাঘাট-খুরুশকুল ব্রীজ বিকল্প সড়কটি পরিদর্শন করেন।

আরো সংবাদ