পুলিশ পরিচয়ে গরু ডাকাতি: ৬ পুলিশ সদস্য ক্লোজড - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বুধবার

প্রকাশ :  ২০২১-১২-০৫ ১০:২২:১২

পুলিশ পরিচয়ে গরু ডাকাতি: ৬ পুলিশ সদস্য ক্লোজড

পুলিশ পরিচয়ে গরু ডাকাতি: ৬ পুলিশ সদস্য ক্লোজড
Spread the love

সংবাদ  ডেস্ক :  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে গরুর খামারে পুলিশ পরিচয়ে ১৫ গরু ডাকাতির ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে ছয় পুলিশ সদস্যকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। শনিবার রাতে তাদের গোমস্তাপুর থানার দায়িত্ব থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

৬ পুলিশ সদস্যকে পুলিশ লাইনে ক্লোজড করার বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান।

ক্লোজড করা পুলিশ সদস্যরা হলেন- গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক বদিউজ্জামান, উপ-পরিদর্শক (ডিএসবি) গাজী নুরুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক আমিনুল ইসলাম এবং তিন পুলিশ কনস্টেবল রহিম, বিপ্লব ও শফিকুল ইসলাম।

অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, শনিবার রাতে গোমস্তাপুর উপজেলার পাবর্তীপুর ইউনিয়নের জিনারপুর গড়বাড়ি এলাকায় একটি গরুর খামারে পুলিশ পরিচয়ে খামার মালিক ও তার স্ত্রীকে অস্ত্রের মুখে বেঁধে রেখে খামার থেকে ১৫টি গরু ডাকাতি করে নিয়ে যায় ডাকাতরা। অথচ পাবর্তীপুর-আড্ডার ওই সড়কে নিয়মিত পুলিশের টহল টিম ছিল। খামার মালিকের অভিযোগ, ৯৯৯-এ দুবার ফোন দেওয়ার পরও পুলিশ ঘটনাস্থলে যথাসময়ে পৌঁছায়নি। পুলিশের দায়িত্বে কোনো অবহেলা রয়েছে কিনা তা খতিয়ে দেখতেই ছয় পুলিশ সদস্যকে গোমস্তাপুর থানার দায়িত্ব থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, এ ঘটনায় গরুগুলো উদ্ধারে এবং ডাকাতদের ধরতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে বলেও তিনি জানান। এদিকে এ ঘটনায় গরুর মালিক আশরাফুল ইসলাম শনিবার গোমস্তাপুর থানায় একটি মামলা করেছেন।

শনিবার রাত দেড়টা থেকে ২টার মধ্যে উপজেলার জিনারপুর গড়বাড়ি এলাকার আশরাফুল ইসলামের গরুর খামারে পুলিশ পরিচয়ে তাকে ও তার স্ত্রীকে অস্ত্রের মুখে বেঁধে রেখে ১৫টি গরু ডাকাতি করে নিয়ে যায় ডাকাতরা। এ সময় ৯৯৯ এ দুবার ফোন করেও পুলিশের কোনো সহযোগিতা পায়নি খামার মালিক।

আরো সংবাদ