প্রধানমন্ত্রীকে কটূক্তি : রিমান্ডে মহিলা দলের সম্পাদক সুলতানা - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-১১-০৬ ১২:৫৭:৩৩

প্রধানমন্ত্রীকে কটূক্তি : রিমান্ডে মহিলা দলের সম্পাদক সুলতানা

প্রধানমন্ত্রীকে কটূক্তি : রিমান্ডে মহিলা দলের সম্পাদক সুলতানা
সংবাদটি শেয়ার করুন

নিউজ  ডেস্ক :  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে উসকানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে মহিলা দলের সাধারণ সম্পাদক ও সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য সুলতানা আহম্মেদের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (৬ নভেম্বর) তাকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা পল্টন থানার এসআই আশরাফুল আলম। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রোববার রাজধানীর পল্টন থানায় সুলতানার বিরুদ্ধে মামলা করেন গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হামিদ (৩৮)।

তার মামলার পরিপ্রেক্ষিতে সকালেই গুলশানের বাসা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।
এর আগে রোববার সকালে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, শনিবার বরিশাল শহরে বিএনপির বিভাগীয় গণসমাবেশে যোগ দিয়ে ঢাকা পৌঁছলে তাকেসহ অন্যদের আটক করে নিয়ে গেছে র‌্যাব।

রিজভী বলেন, জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ লঞ্চে ঢাকার সদরঘাটে পৌঁছানোর পর গাড়িতে উঠে কিছুদূর অগ্রসর হলে র‌্যাব ৩-এর একটি টিম এসে গাড়ি আটক করে এবং সবাইকে র‌্যাবের কার্যালয়ে নিয়ে যায়।

তিনি আরও বলেন, সুলতানা আহমেদ এখন র‌্যাব ৩-এর কার্যালয়ে। এ ঘটনা শুধু অমানবিকই নয়, একজন সম্মানিত নারী নেত্রীর প্রতি চরম অবমাননা এবং সরকারপ্রধানের ব্যক্তিগত ক্রোধ চরিতার্থ করার বর্ধিত প্রকাশ। দেশে শুধু বিরোধী দলীয় পুরুষ নেতাকর্মীরাই নয়, নারী নেত্রীরাও সরকারি আক্রোশ থেকে রেহাই পাচ্ছে না।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ১ সেপ্টেম্বর বিএনপির কর্মসূচি চলাকালে প্রকাশ্যে মিডিয়া কর্মীদের উপস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বক্তব্য দেন সুলতানা। সেখানে তিনি উসকানিমূলক ও আপত্তিকর কথা বলেন।


সংবাদটি শেয়ার করুন
 
 0   
  
      

আরো সংবাদ