প্রধানমন্ত্রীর বান্ধবী ঢাবির সাবেক অধ্যাপককে শ্বাসরোধে হত্যা - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০১-১৪ ১২:৫১:১১

প্রধানমন্ত্রীর বান্ধবী ঢাবির সাবেক অধ্যাপককে শ্বাসরোধে হত্যা

প্রধানমন্ত্রীর বান্ধবী ঢাবির সাবেক অধ্যাপককে শ্বাসরোধে হত্যা
Spread the love

নিউজ  ডেস্ক :  গাজীপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) পুষ্টি ও খাদ্যবিজ্ঞান ইন্সটিটিউটের অবসরপ্রাপ্ত অধ্যাপক সাইদা খালেকের (মোছা. সাইদা গাফফার) মরদেহ উদ্ধার করা হয়েছে। গত দুই দিন ধরে নিখোঁজ ছিলেন তিনি। তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে জেলার পানিশাইল এলাকায় তার ভাড়া বাসার পাশের বাউন্ডারি ওয়ালের ভেতর থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিখোঁজ হওয়ার পর গাজীপুরের কাশিমপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন নিহত অধ্যাপকের মেয়ে সাহিদা আফরিন। অধ্যাপক সাইদা কাশিমপুরের পাইনশাইল এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন। ওই এলাকায় ঢাবির আবাসন প্রকল্পে কাজ করাচ্ছিলেন তিনি।

পুলিশ জানায়, অধ্যাপক সাইদার প্লটের কাজ করেন আনারুল নামের রাজমিস্ত্রি। এরই মধ্যে অধ্যাপকের হাতে টাকা দেখে ছিনিয়ে নিতে চান তিনি। ওই সময় চিৎকার করলে তাকে শ্বাসরোধ করে হত্যা করে টাকা নিয়ে পালিয়ে যান ওই রাজমিস্ত্রি।

কাশিমপুর থানার উপপরিদর্শক (এসআই) দীপঙ্কর রায় বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের মূল আসামি আনারুলকে গাইবান্ধা থেকে গ্রেপ্তার করা হয়। আনারুল গাইবান্ধা জেলা সাদুল্লাপুর থানার বুজর্গ জামালপুর গ্রামের আনসার আলীর ছেলে।

নিহত সাইদা গাফফার ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বান্ধবী এবং ঢাবির পুষ্টি বিজ্ঞান বিভাগের সাবেক অধ্যাপক মৃত কিবরিয়াউল খালেকের স্ত্রী। সূত্র- চ্যানেল ২৪

আরো সংবাদ