প্রশ্নফাঁস : সেই ভাইস চেয়ারম্যান রুপাসহ ১০ জন কারাগারে - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২০ মে ২০২২ ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০১-২৫ ১৫:৫৫:৪৯

প্রশ্নফাঁস : সেই ভাইস চেয়ারম্যান রুপাসহ ১০ জন কারাগারে

প্রশ্নফাঁস : সেই ভাইস চেয়ারম্যান রুপাসহ ১০ জন কারাগারে
শেয়ার করুন

নিউজ  ডেস্ক  : বিভিন্ন নিয়োগ পরীক্ষায় ‘প্রশ্নফাঁসের অভিযোগে’ গ্রেপ্তার বগুড়ার ধুপচাঁচিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবা নাসরীন রুপাসহ ১০ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার  (২৫ জানুয়ারি) ঢাকা মূখ্য মহানগর হাকিম আদালতের পৃথক দুই বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

অপর আসামিরা হলেন মাহমুদুল হাসান আজাদ, নোমান সিদ্দিকী, আল আমিন আজাদ রনি, নাহিদ হাসান, শহীদ উল্লাহ, তানজির আহমেদ, রাজু আহমেদ, হাসিবুল হাসান ও রাকিবুল হাসান।

রমনা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক মোহাম্মদ আলী আসামি রুপা, রনি, নাহিদ, রাজু, হাসিবুল ও রাকিবুলকে গ্রেপ্তার দেখানোর আবেদন করেন। পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম আগামী ৩০ জানুয়ারি শুনানির দিন ধার্য করেন। পরে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

পাশাপাশি কাফরুল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক নূরে আলম সিদ্দিক আসামি আজাদ, নোমান, তানজির ও শহীদকে গ্রেপ্তার দেখানোর আবেদন করেন। পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম মোহনা আলমগীর তা মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত ২২ জানুয়ারি আদালতে রুপাসহ ৬ জনকে ১০  দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। পরে তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। সেই রিমান্ড শেষে এদিন তাদের আদালতে হাজির করা হয়। সেইসঙ্গে রমনা থানার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার দেখানোর আবেদন করা হয়।

গত ২১ জানুয়ারি দুপুর থেকে রাত পর্যন্ত রাজধানীর মিরপুর, কাকরাইল ও তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছয়টি করে ইয়ার ডিভাইস, ফিচার মোবাইল, মাস্টার কার্ড ও মোবাইল সিম হোল্ডার, পাঁচটি ব্যাংকের চেক, সাতটি নন-জুডিশিয়াল স্ট্যাম্প, ১০টি স্মার্টফোন, ১৮টি প্রবেশপত্র এবং চলমান পরীক্ষার ফাঁস হওয়া প্রশ্নপত্রের তিন সেট জব্দ করা হয়।


শেয়ার করুন

আরো সংবাদ