প্রেমের টানে ইতালির তরুণী কক্সবাজারের রামুতে - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২২-১১-১১ ১২:০১:৪৮

প্রেমের টানে ইতালির তরুণী কক্সবাজারের রামুতে

প্রেমের টানে ইতালির তরুণী কক্সবাজারের রামুতে
সংবাদটি শেয়ার করুন

নিউজ ডেস্ক  : বাংলাদেশি তরুণের প্রেমে মজে কক্সবাজারের রামুতে চলে এসেছেন ইতালির রুবের টা (২৩) নামে এক তরুণী। গত বুধবার তিনি ইতালির সার্দেনিয়া শহর থেকে বাংলাদেশে আসেন।
যার প্রেম এই ইতালিয়ান তরুণীকে রামুতে এনেছে, তার নাম রুনেক্স বড়ুয়া (২৮)। তিনি রামু উপজেলা সদরের হাইটুপি বড়ুয়া পাড়ার ফ্রান্স প্রবাসী বিকাশ বড়ুয়ার ছেলে। তার আদিবাড়ি উখিয়া উপজেলার রাজাপালংয়ের সীলের ছড়া এলাকায়।
জানাগেছে, প্রায় তিন বছর আগে ইতালিতে যান রুনেক্স। সেখানে কর্মসূত্রে পরিচয় হয় ওই তরুণীর সঙ্গে। প্রায় এক বছরের বেশি সময় প্রেমের পর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। ভাষাগত কিছু সমস্যা থাকলেও সবকিছুতেই মানিয়ে নিচ্ছেন রুবের টা, পরছেন বাঙালি পোশাকও।
শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে রুনেক্স ও তার পরিবারের সদস্যরা জানান, বিএ অনার্স পাসের পর ইতালি চলে যান রুনেক্স। সেখানে তিনি ওই তরুণীর সঙ্গে একটি আবাসিক হোটেলে কাজ করতেন। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্কের সূত্র ধরেই রুবের টা বাংলাদেশে এসেছেন। এ মাসেই পারিবারিকভাবে তাদের বিয়ে হচ্ছে।
ইতালিয়ান তরুণী রুবের টা বলেন, মানুষের জীবন একটা। জীবনের সঙ্গীও একটা হওয়া উচিত। আমার সমাজে সেটা নেই। আমি বিশ্বাস করি, রুনেক্স আমার জীবনে একমাত্র সঙ্গী হয়ে থাকবে।
তিনি বলেন, ওকে পেয়ে আমি দারুণ খুশি। তার পরিবারের সবার সঙ্গে আমার ভালো সম্পর্ক তৈরি হয়েছে। সামনের দিনগুলো যেন এরকমই কাটে সেই প্রার্থনা করি।
এদিকে, স্থানীয় লোকজন গেলো সকাল থেকে রুবের টাকে দেখার জন্য তাদের বাড়িতে ভিড় করছে।
রুনেক্সের মা সুমি বড়ুয়া বলেন, আমাদের স্বপ্ন ছিল ঘরে বিদেশি বউ আনবো। সেটাই বাস্তবে রূপ পাচ্ছে। আমরা তাকে নিয়ে খুব খুশি। এ মাসে তাদের ধুমধাম করে বিয়ে দেবো। সূত্র- দৈনিক বাংলা

সংবাদটি শেয়ার করুন
 
 0   
  
      

আরো সংবাদ