ফতেখাঁরকুলে জমি দখলে নিতে হামলা ও ভাংচুর - কক্সবাজার কন্ঠ

সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোমবার

প্রকাশ :  ২০২৪-০২-২০ ০৫:০৩:৪৫

ফতেখাঁরকুলে জমি দখলে নিতে হামলা ও ভাংচুর

ফতেখাঁরকুলে জমি দখলে নিতে হামলা ও ভাংচুর

বার্তা পরিবেশক :   রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নে জমি দখলে নিতে সন্ত্রাসী হামলা ও লুটপাট করেছে এলাকার চিহ্নিত দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) ভোররাত ৩ টায় ইউনিয়নের পশ্চিম মেরং লোয়া আমতলিয়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সংঘটিত ঘটনায় রামু থানায় সাধারণ ডায়েরী দায়ের করা হয়েছে।

ভূক্তভোগী ও শ্রীধন পাড়ার বাসিন্দা মৃত নূরুল ইসলামের ছেলে নূরুল আবছার জানান, রামু উপজেলার মেরংলোয়া মৌজায় তার খরিদকৃত ও নিজ নামে খতিয়ানভূক্ত বি.এস ১৪৩ নং খতিয়ানের সৃজিত বি.এস ৬০৬ নং খতিয়ানের বি.এস ৪২১ ২৫৮২’ ২৫৮৩ ৮৬০ নং দাগের ৪০ শতক দীর্ঘদিনের ভোগ দখলীয় জমি জবর দখলের অপচেষ্টা করে আসছিল একই ইউনিয়নের পশ্চিম মেরংলোয়া আমতলিয়া পাড়ার আব্দুর রহমান, আজিজুর রহমান, মৌলভী রমজান আলী ও হেলাল উদ্দিনের নেতৃত্বাধীন দখলবাজ চক্র।

এরই ধারাবাহিকতায় তারা উক্ত রাতে আরো সন্ত্রাসীসহ জমিতে অনুপ্রবেশ করে ও ব্যাপক ভাংচুর ও লুটপাট করে ব্যাপক ক্ষতিসাধন করে। এসময় জমির মালিক বাঁধা প্রদান করলে তাকে হুমকি ধমকি দিয়ে তারা স্হান ত্যাগ করে। সংঘটিত ঘটনায় জমির মালিক নূরুল আবছার উপরোক্ত ব্যাক্তিদের বিরুদ্ধে রামু থানায় জিডি করেছেন।

আরো সংবাদ