ফাঁসিয়াখালীতে ৮০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় মামলা - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২১-০৯-০৮ ১০:৫৯:৪৬

ফাঁসিয়াখালীতে ৮০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় মামলা

ফাঁসিয়াখালীতে ৮০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় মামলা
Spread the love

বার্তা পরিবেশক  : কক্সবাজারের চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালীতে মৎস্য ঘের কর্মচারিকে মারধর করে ৮০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারিরা। ৩ সেপ্টেম্বর (শুক্রবার) সন্ধ্যা ৭টার দিকে ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের সামনে বড় পুকুর পাড়ে এ ঘটনা ঘটে। এ সময় ওই কর্মচারি টাকা না দেওয়ায় তাকে বেপরোয়া মারধর করে।

 

এ ঘটনায় অভিযুক্ত শাখাওয়াত হোসেনকে প্রধান আসামী করে চকরিয়া বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একখানা মামলা দায়ের করে ভুক্তভোগি কর্মচারি আব্দুর রশিদ। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে চকরিয়া থানার ওসিকে তদন্তের জন্য দায়িত্ব দেন।

জানাগেছে, গেল ২ মাস আগে জীবন বাঁচানোর তাগিদে বগুড়া জেলার গাবতলী পৌরসভার ৪ নং ওয়ার্ড থেকে কাজের সন্ধানে চকরিয়া আসেন হাবিবুর রহমানের ছেলে আব্দুর রশিদ (৪৫)। ভাগ্যক্রমে তিনি ফাঁসিয়াখালীর সমাজপতি আলহাজ্ব রশিদ আহমদ চৌধুরীর মৎস্য ঘেরে কর্মচারি হিসেবে নিয়োগ পান।

এদিকে ৩ সেপেটম্বর সন্ধ্যায় জরুরী কাজে রশিদ আহমদ চৌধুরী কর্মচারি আব্দুর রশিদকে ৮০ হাজার টাকা নিয়ে চকরিয়া নিউ মাকের্টের পরিচালক ফয়েজ আহমদের কাছে পাঠান। পথিমধ্যে উৎপেতে থাকা ছিনতাইকারির দল কর্মচারি রশিদকে গতিরোধ করে তার হাতে থাকা ব্যাগটি ছিনিয়ে নেয় এবং তাকে ভারি অস্ত্র দিয়ে ব্যাপক মারধর করে। এ ঘটনায় নেতৃত্বে দিয়েছে স্থানীয় মোজাফ্ফর আহমদ ছেলে শাখাওয়াত হোসেন। তার বিরুদ্ধেও রয়েছে নানা অভিযোগ।

পরে চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে এসে আব্দুর রশিদকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে ছিনতাইকারির বিরুদ্ধে মামলা দায়ের করায় চরম নিরাপত্তাহীনতায় রয়েছে কর্মচারি আব্দুর রশিদ।

আরো সংবাদ