বঙ্গোপসাগরের মহেশখালী চ্যানেলে ৬ জলদস্যু আটক - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০১-১৪ ১৯:৩৮:৪৬

বঙ্গোপসাগরের মহেশখালী চ্যানেলে ৬ জলদস্যু আটক

অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার বঙ্গোপসাগরের মহেশখালী চ্যানেল থেকে ৬ জলদস্যু আটক জসিম সিদ্দিকী কক্সবাজার : বঙ্গোপসাগরের কক্সবাজারের মহেশখালী চ্যানেলে অভিযান চালিয়ে ৬ জলদস্যুকে আটক করেছে র‌্যাব-১৫। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। তবে তাৎক্ষণিকভাবে আটককৃতদের কারও নাম ও পরিচয় জানা যায়নি। শনিবার (১৫ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে এ বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫-এর সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।  আবু সালাম চৌধুরী জানান, কয়েকদিন ধরে সমুদ্রে জলদস্যুরা তাণ্ডব চালাচ্ছিল। শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৯টার দিকে মহেশখালী চ্যানেলে অভিযান চালায় র‌্যাবের একটি দল।এ সময় অস্ত্র ও গোলাবারুদসহ ৬ জলদস্যুকে আটক করা হয়। অভিযানে কি পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার হয়েছে সে বিষয়ে পরে জানানো হবে বলে জাানান র‌্যাবের এ কর্মকর্তা।
Spread the love

অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার : বঙ্গোপসাগরের মহেশখালী চ্যানেল থেকে ৬ জলদস্যু আটক- ফাইল ছবি @
কক্সবাজার কন্ঠ   : বঙ্গোপসাগরের কক্সবাজারের মহেশখালী চ্যানেলে অভিযান চালিয়ে ৬ জলদস্যুকে আটক করেছে র‌্যাব-১৫। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। তবে তাৎক্ষণিকভাবে আটককৃতদের কারও নাম ও পরিচয় জানা যায়নি।

শনিবার (১৫ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে এ বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫-এর সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।

আবু সালাম চৌধুরী জানান, কয়েকদিন ধরে সমুদ্রে জলদস্যুরা তাণ্ডব চালাচ্ছিল। শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৯টার দিকে মহেশখালী চ্যানেলে অভিযান চালায় র‌্যাবের একটি দল।এ সময় অস্ত্র ও গোলাবারুদসহ ৬ জলদস্যুকে আটক করা হয়।

অভিযানে কি পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার হয়েছে সে বিষয়ে পরে জানানো হবে বলে জাানান র‌্যাবের এ কর্মকর্তা।

আরো সংবাদ