বহু মামলার আসামী লুূদু্কে সাইজ করেছে ভাই রাজীব - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২২-১১-০৬ ১২:৪৬:৪৭

বহু মামলার আসামী লুূদু্কে সাইজ করেছে ভাই রাজীব

বহু মামলার আসামী লুূদু্কে সাইজ করেছে ভাই রাজীব
সংবাদটি শেয়ার করুন

নিউজ  ডেস্ক :  কক্সবাজার শহরে বড়ভাই কর্তৃক ছোট ভাই-বোনের সম্পদ দখলে নেয়ার চেষ্টার অভিযোগ উঠেছে। এতে ছোট ভাই রাজিব ক্ষুদ্ধ বেধড়ক পিটিয়ে আহত করেছে বহু মামলার আসামি  আবুল মনছুর  ওরফে লুদুকে। শুক্রবার ( ২৮ অক্টোবর) সকালে শহরের রুমালিয়ার ছড়া নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

জানাগেছে, শহরের রুমালিয়ার ছড়া এলাকার আবদু সবুরের ছেলে আবুল মনছুর লুূুদু এতোদিন অন্যের জমি দখল, চাঁদাবাজি, ধর্ষণ, ডাকাতিসহ বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ড করে আসছিল। অভিযোগ রয়েছে, এবার ছোট বোন ও ভাইয়ের সম্পদ দখলের চেষ্টা করে আসছে। শহরের বাজার ঘাটা এলাকায় গার্ডেন হোটেল বাবার পক্ষ হয়ে পরিচালনা করে আসছে আবুল মনছুর লুদুর ছোট ভাই রাজিব।

গত কয়েকদিন আগে ওই হোটেল দখলের চেষ্টা ও ম্যানেজারের কাছ থেকে টাকা দাবী করে। বিষয়টি আবাসিক হোটেল পরিচালনাকারী রাজিব তার বৃদ্ধ বাবাকে জানান। এতে ক্ষুদ্ধ হয়ে যান আবুল মনছুর লুদু। গত শুক্রবার সকালে বাবার সামনে ছোট ভাই রাজিবকে চড়-থাপ্পড় দেয়। এতে ছোট ভাইও ক্ষুদ্ধ হয়ে আবুল মনছুর লুদুকে কাচ ভাঙ্গা দিয়ে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত করা হয়। পরে তাকে চিকিৎসা করা হয়েছে।

আবুল মনছুর লুদু ইতোপূর্বে তার ছোট বোন দিল নেওয়াজ বেগমের জমি দখলের চেষ্টা করে। এছাড়াও গত ২৭ মার্চ ১০ লাখ টাকা চাঁদার জন্য ছোট বোনের জমি বিক্রি করতে দিচ্ছে না লুদু। এমন একটি লিখিত এজাহার দায়ের করেন দিল নেওয়াজ বেগম। কিন্তু এখনো তা মামলা হিসেবে নথিভুক্ত করেনি কক্সবাজার সদর থানা।

পুলিশের দেয়া তথ্যমতে, শহরের উত্তর রুমালিয়ারছড়ার হাশেমিয়া মাদ্রাসার পাশের আবদু ছবুর সওদাগরের ছেলে আবুল মনছুর প্রকাশ লুদুর বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় ডাকাতি, অস্ত্র, হত্যা চেষ্টা, হত্যা, সরকারি কাজে বাধা, মারামারি, অপহরণ, ধর্ষণ ও চাদাঁবাজিসহ ২০টির অধিক মামলা ও একাধিক জিডি রয়েছে। এ ছাড়া লুদু শহরের সন্ত্রাসীদের আশ্রয়-প্রশয়দাতা এবং ২০০৬ সালে কক্সবাজারের তালিকাভুক্ত ১ নম্বর শীর্ষ সন্ত্রাসী বলেও অভিযোগ রয়েছে।

লুদু’র পারিবারিক সুত্রে জানাগেছে , লুদু ছোটবেলা থেকেই অপরাধে যুক্ত। অন্যের জমি দখল করে চাঁদা আদায় করতো। এখন তিনি আপন ভাই-বোনের জমি থেকেও চাঁদা দাবি করছেন। এমন কি ছোট ভাই রাজিবের ব্যবসা প্রতিষ্ঠানও দখলের চেষ্টা করে চলেছে। ভাই ও বোনেরা লুদুকে চাঁদা না দিলে প্রয়োজনে জানে মেরে ফেলার হুমকিও দিয়েছেন। এব্যাপারে লুদুর বিরুদ্ধে পুলিশী ব্যবস্থা গ্রহণসহ ভুক্তভোগীদের নিরাপত্তা জোরদারের জন্য প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করা হয়। সূত্র- বাংলাদেশ প্রতিবেদন।


সংবাদটি শেয়ার করুন
 
 0   
  
      

আরো সংবাদ