বিএনএম এর এমপি প্রার্থী শরীফ বাদশার পদত্যাগ - কক্সবাজার কন্ঠ

রোববার, ১৯ মে ২০২৪ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২৪-০৪-১৪ ১৫:৪০:১৭

বিএনএম এর এমপি প্রার্থী শরীফ বাদশার পদত্যাগ

বিএনএম এর এমপি প্রার্থী শরীফ বাদশার পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক  :  বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর সংসদ সদস্য প্রার্থী ও মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি মো. শরীফ বাদশা স্বেচ্ছায় পদত্যাগ করেছেন। রবিবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় তিনি গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি গণমাধ্যমকে জানান, গেল ৭ জানুয়ারী অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর মনোনীত প্রার্থী হয়ে কক্সবাজার-২ ( মহেশখালী- কুতুবদিয়া) আসনে প্রতিদ্বন্দ্বিতা করেন।

 

উদ্ভুত পরিস্থিতিতে উল্লেখিত বিএনএম থেকে জাতীয় সংসদ নির্বাচন অংশগ্রহণ করলেও এই দলের কর্মকাণ্ড তাঁর রাজনৈতিক আদর্শ ও নীতি পরিপন্থী হওয়ায় উক্ত দল হতে পদত্যাগ করার সিদ্ধান্ত নেন।

 

তাই সঙ্গত কারণে ১৪ এপ্রিল থেকে বিএনএম এর সকল রাজনৈতিক কর্মকাণ্ড থেকে নিজের নাম স্বেচ্ছায় প্রত্যাহার করে নিয়েছেন বলে জানান।

 

প্রসঙ্গত, তিনি মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও মহেশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

 

আগামীতেও তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাথে আমৃত্যু সম্পৃক্ত থাকবেন বলেও জানান।

আরো সংবাদ