বিএপিএস'র কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হলেন খোরশেদ আলম - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৮ জুলাই ২০২১ ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৬-১৩ ০৯:৪২:৩০

বিএপিএস’র কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হলেন খোরশেদ আলম

বিএপিএস'র কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হলেন খোরশেদ আলম
Spread the love

সংবাদ বিজ্ঞপ্তি : কক্সবাজার পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক মো. খোরশেদ আলম বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন (বিএপিএস) এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মনোনীত হয়েছেন। শনিবার (১২ জুন) সাধারণ সভায় পূর্ণাঙ্গ কমিটিতে তাঁকে সহ-সভাপতি মনোনীত করা হয়।

বিষয়টি বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন (বিএপিএস)’র সভাপতি আবদুল আলীম মোল্লা ও সাধারণ সম্পাদক আবদুস সাত্তার নিশ্চিত করেছেন।

মো. খোরশেদ আলম সফলতার সাথে কক্সবাজারে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন। বর্তমানে তিনি মেধা, প্রজ্ঞা ও সততার সাথে সত্যেন সেন শিল্পী গোষ্ঠীর সভাপতি ও সাগরিকা হাউজিং সমবায় সমিতি লিঃ এর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। সদা হাসোজ্জল তিনি সবার প্রিয় ও পরিচিত মুখ। পৌরসভা কর্মকর্তা -কর্মচারীদের বার্ষিক বেতন ভাতা ৫০০ কোটি টাকা বরাদ্দসহ ৮ দফা দাবি বাস্তবায়ন আন্দোলনের তিনি কক্সবাজারের প্রধান সমন্বয়ক দায়িত্ব পালন করছেন ।

তাঁর হাত ধরেই চট্টগ্রাম বিভাগের সব জেলাসহ কক্সবাজার, চকরিয়া, মহেশখালী ও টেকনাফে পৌরসভা সার্ভিস এসোসিয়েশন সুসংগঠিত এবং শক্তিশালী সংগঠনে রূপ নেয়। তিনি বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন চট্টগ্রাম বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্বও পালন করছেন।

এছাড়া তিনি কক্সবাজার পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সভাপতি পদে দীর্ঘদিন সফলতার সাথে দায়িত্ব পালন করেন। এদিকে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন (বিএপিএস) এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মনোনীত হওয়ায় মো. খোরশেদ আলমকে অভিনন্দন জানিয়েছেন সত্যেন শিল্পী গোষ্ঠীর নেতৃবৃন্দ, সাংবাদিক সংসদ কক্সবাজারের নেতৃবৃন্দ, কক্সবাজার পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের আহবায়ক শামীম আকতার, সদস্য সচিব নুরুল হক, চকরিয়া পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সভাপতি জহিরুল মওলা, সাধারণ সম্পাদক রাজীবুল মোস্তফা চৌধুরী, মহেশখালী পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সভাপতি নুর মোহাম্মদ চৌধুরী, সাধারণ সম্পাদক আবু তাহের, টেকনাফ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সভাপতি রবিউল ইসলাম ও ওসমানুল কবির। দায়িত্ব পালনে মো. খোরশেদ আলম সহকর্মীসহ সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

আরো সংবাদ