বিকাশ এজেন্টের টাকা লুটের ঘটনায় আরও একজন গ্রেফতার - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

মঙ্গলবার

প্রকাশ :  ২০২১-০৭-১৭ ১৩:৪৩:৫০

বিকাশ এজেন্টের টাকা লুটের ঘটনায় আরও একজন গ্রেফতার

বিকাশ এজেন্টের টাকা লুটের ঘটনায় আরও একজন গ্রেফতার
Spread the love

নিজস্ব প্রতিবেদক :  কক্সবাজারের পেকুয়ায় বিকাশ এজেন্টের সাড়ে ৪৬ লাখ টাকা লুটের ঘটনায় জামাল উদ্দিন ফারুক (৬৬) নামে আরও একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (১৭ জুলাই) সকাল পৌনে ৯ টার দিকে চকরিয়ার সবুজবাগ এলাকার ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। জামাল উদ্দিন ফারুক চকরিয়ার বদরখালীর নতুন ঘোনারপাড়া এলাকার মৃত জুনু মিয়ার ছেলে। এ নিয়ে একই ঘটনায় চার জনকে গ্রেফতরা করা হলো। এর আগে গত ১০ জুলাই ২ জন এবং ১১ জুলাই একজনকে গ্রেফতার করে র‌্যাব। ওই সময় উদ্ধার করা হয়েছিল নগদ ১৮ লক্ষ টাকা।

র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানিয়েছেন, র‌্যাব গোপন সূত্রে জানতে পারে লুটের ঘটনায় পলাতক জামাল উদ্দিন ফারুক সবুজবাগ এলাকার কাজী ভবনের তৃতীয় তলায় ভাড়া বাসায় অবস্থান করছে। এর প্রেক্ষিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার দেখানো মতে খাটের নিচে শপিং ব্যাগে মোড়ানো অবস্থায় ১৭ লাখ ৮৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

জামাল উদ্দিন ফারুককে প্রাথমিক জিজ্ঞাসাবাদের উদ্ধৃতি দিয়ে র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, গত ৭ জুলাই রাত ১০ টার দিকে বিকাশ ডিস্ট্রিবিউশন অফিসে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ব্যক্তিরা যখন রাতের খাবার খেতে হোটেলে যান সেই সুযোগে তারা মাথায় হেলমেট পড়ে প্রথমে অফিসের গ্রিলের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে বিদ্যুতের মেইন সুইচ বন্ধ করে দেন এবং পরে ভল্ট ভেঙে নগদ ৪৬ লাখ ৫০ হাজার টাকা চুরি করে কৌশলে পালিয়ে যায়। তিনি আরও জানান, গ্রেফতার জামালকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য পেকুয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

 

আরো সংবাদ