বেগম খালেদা জিয়া টিকার দ্বিতীয় ডোজ নেবেন আজ - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২১-০৮-১৭ ২০:৪২:১০

বেগম খালেদা জিয়া টিকার দ্বিতীয় ডোজ নেবেন আজ

বেগম খালেদা জিয়া টিকার দ্বিতীয় ডোজ নেবেন আজ
Spread the love

নিউজ ডেস্ক :  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেবেন আজ বুধবার। রাজধানীতে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে গিয়ে তিনি এই টিকা নেবেন। চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান গতকাল মঙ্গলবার কালের কণ্ঠকে এ তথ্য জানিয়েছেন।

এদিকে টিকা নিতে যাওয়ার সময় নিরাপত্তা দিতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার বরাবর চিঠি দেওয়া হয়েছে। খালেদা জিয়ার একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার এসংক্রান্ত একটি চিঠি ডিএমপির সংশ্লিষ্ট দপ্তরে পৌঁছে দেন। চিঠিতে উল্লেখ করা হয়েছে, শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে খালেদা জিয়ার দ্বিতীয় ডোজ করোনা টিকা গ্রহণের জন্য বুধবার দুপুর ২টায় সময় নির্ধারণ করা হয়েছে।

গুলশানের নিজ বাসভবন থেকে হাসপাতালে যাওয়া-আসার সময় খালেদা জিয়ার সার্বিক নিরাপত্তাসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি।

বিএনপি চেয়ারপারসন গত ১০ এপ্রিল করোনায় আক্রান্ত হন। ২৭ এপ্রিল তাঁকে এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ৫৪ দিন পর ১৯ জুন তিনি গুলশানের বাসায় ফেরেন। এর এক মাস পর ১৯ জুলাই তিনি করোনা টিকার প্রথম ডোজ নেন।

আরো সংবাদ