ভোলার ঘটনায় ওসিসহ ৩৬ জনের বিরুদ্ধে মামলা - কক্সবাজার কন্ঠ

সোমবার, ২৪ জুন ২০২৪ ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সোমবার

প্রকাশ :  ২০২২-০৮-০৪ ১৪:১৮:০২

ভোলার ঘটনায় ওসিসহ ৩৬ জনের বিরুদ্ধে মামলা

নিউজ ডেস্ক :  ভোলায় পুলিশের সাথে সংঘর্ষে স্বেচ্ছাসেবক দলের কর্মী আব্দুর রহিম নিহত হওয়ার ঘটনায় ৩৬ জন পুলিশের নামে আদালতে হত্যা মামলা করা হয়েছে। এতে প্রধান আসামি করা হয়েছে ভোলা মডেল থানার ওসি (তদন্ত) আরমান হোসেনকে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে ভোলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলী হায়দারের আদালতে নিহত আব্দুর রহিমের স্ত্রী খাদিজা বেগম বাদী হয়ে এই  হত্যা মামলা দাখিল করেন। মামলার আইনজীবী আমিরুল ইসলাম বাছেত মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ৩১ জুলাই তেল-গ্যাসের মূল্য বৃদ্ধি ও লোডশেডিংয়ের প্রতিবাদে বিএনপির বিক্ষোভ মিছিলে অংশগ্রহণকারী স্বেচ্ছাসেবক দলের কর্মী আবদুর রহিম ওসি (তদন্ত) আরমান হোসেনের গুলিতে নিহত হন বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

এ ঘটনায় ৩০২ এবং ৩৪ ধারায় নিহতের স্ত্রী খাদিজা বেগম বাদী হয়ে আদালতে ওসি (তদন্ত) আরমান হোসেনসহ ৩৬ জনের নামে হত্যা মামলা দায়ের করেছেন বলে জানান আমিরুল ইসলাম বাছেত।

এ ব্যাপারে ভোলা মডেল থানার ওসি (তদন্ত) আরমান হোসেন জানান, তিনি এখনো মামলা বিষয় জানেন না।

তিনি বলেন, আমরা ঘটনার দিন সরকারি দায়িত্ব পালন করতে গিয়েছি, কাউকে আঘাত করার উদ্দেশ্যে যাইনি। তারা বেআইনি সমাবেশ করে পুলিশকে গুলি করেছে। এতে কয়েকজন পুলিশ সদস্য আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছে।

আরো সংবাদ