মধুরছড়া ক্যাম্পে পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক-২ - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৯-০৭ ০৯:৪৯:০৯

মধুরছড়া ক্যাম্পে পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক-২

মধুরছড়া ক্যাম্পে পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক-২
Spread the love

কায়সার হামিদ মানিক :  কক্সবাজারের উখিয়ার মধুরছড়া ক্যাম্পে দায়িত্বরত আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ দুই মাদক কারবারি রোহিঙ্গাকে আটক হয়েছে।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকাল ৭ টার দিকে মধুরছড়া পুলিশ ক্যাম্পের অধীনস্থ ক্যাম্প-৪’র বøক-এ-৪, এফসিএন নং-২১৪৮১৭’র আশ্রিত রোহিঙ্গা মোহাম্মদ আলী (৪৪)কে বস্তিঘরের সামনের রাস্তার উপর অভিযান চালিয়ে আটক করে। এসময় তার হাতে থাকা প্লাস্টিকের ব্যাগে বিশেষ কায়দায় রক্ষিত ৯২০ গ্রাম গাঁজা ও ১৫৭ ইয়াবা উদ্ধার করা হয়। আটক মোহাম্মদ আলী একই সাকিনের মৃত আবু শামার ছেলে।

অপরদিকে একইদিন সকালে ক্যাম্প-৩’র রোহিঙ্গা আবদুল জলিলের ছেলে রশিদুল্লাহকে ১২০ ইয়াবাসহ আটক করেছে এপিবিএন পুলিশের একটি দল। আটক রশিদুল্লাহর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে সুত্রে জানা গেছে।

মধুরছড়া পুলিশের ক্যাম্প কমান্ডার (এএসপি) শরীফুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম অভিযানে অংশ নেয়। এ সংক্রান্তে মাদক নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় পৃথক মামলা রুজু করে, ধৃত আসামীদের জব্দ ইয়াবা ও গাঁজাসহ উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এমনটাই জানিয়েছেন কক্সবাজার-১৪ এপিবিএন পুলিশের অধিনায়ক (এসপি) নাইম উল হক।

আরো সংবাদ