মহেশখালীতে উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেছে - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২১-০৫-১১ ০৬:৩৯:৩২

মহেশখালীতে উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেছে

মহেশখালীতে উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেছে
Spread the love

কক্সবাজার :   মহেশখালী পৌরসভাস্থ চরপাড়ার প্যারাবনে ভেসে আসা অজ্ঞাত লাশের সন্ধান মিলেছে। নিহত ব্যক্তির নাম মোহাম্মদ শরীফুল (২৭) পিতা মফিজুর ইসলাম। নিহতের বাড়ি কুমিল্লার দেবীদ্বার উপজেলায় নিহত শরীফুল পেশায় একজন কাঠমিস্ত্রী বলে জানান তাঁর পরিবার। সোমবার (১০ মে ) বিকালে উদ্ধার হওয়া অজ্ঞাত ওই লাশের পরিবারের সন্ধান পাওয়া গেছে বলে জানান মহেশখালী থানার এসআই মনিষ বড়ুয়া।

তিনি জানান, প্যারাবন থেকে উদ্ধার করা অজ্ঞাত ওই যুবকের লাশের সাথে ছিলো একটি মোবাইল ফোন। সে মোবাইল ফোনের সূত্র ধরে লাশের পরিচয়ের সন্ধান করে মহেশখালী থানা পুলিশ। মোবাইলের সাথে থাকা সিম চালু করে নিহতের পরিচয় পাওয়া যায়।

গত ৭ মে থেকে নিহত শরীফুল নিখোঁজ ছিলেন বলে দাবী তাঁর পরিবারের। এই রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবার কুমিল্লা থেকে মহেশখালীর উদ্দেশ্যে রওনা দিয়েছেন বলে জানা যায়। নিহত শরীফুলের লাশ কক্সবাজার মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, সকালে লাশটি দেখতে পেয়ে মহেশখালী থানায় খবর দেয় স্থানীয়রা। পরে খবর পেয়ে প্যারাবন থেকে লাশ উদ্ধার করে মহেশখালী থানা পুলিশ। গেলো বছরও ঠিক এই সময়ে প্যারাবন থেকে একদিনের ব্যবধানে উদ্ধার হয় দুইটি অজ্ঞাত লাশ। এ নিয়ে উদ্বিগ্ন স্থানীয় জনসাধারণ।

আরো সংবাদ