মহেশখালীতে কঠোর অবস্থানে প্রশাসন মাস্ক না পেলে জরিমানা - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৭-২৬ ২০:০২:৫৮

মহেশখালীতে কঠোর অবস্থানে প্রশাসন মাস্ক না পেলে জরিমানা

মহেশখালীতে কঠোর অবস্থানে প্রশাসন মাস্ক না পেলে জরিমানা
Spread the love

কাইছার হামিদ মহেশখালী :  সারা দেশে মহামারি করোনা চক্রবৃদ্ধি হারে লাপিয়ে মৃত্যু ২৪৭ শনাক্ত ১৫ হাজার ১ শত ৯২ জন। যার দরূন সরকার সারাদেশকে ঘোষণা করা হয়েছে লকডাউন এবং স্বাস্থ্যবিধি মানতে প্রজ্ঞাপনও জারি করা হয়েছে। তদুপরি উপজেলা প্রশাসন রয়েছে কঠোর অবস্থানে।

সোমবার (২৬ জুলাই) বিকাল ৫ টার সময় উপজেলার উত্তর প্রান্তে কালারমারছড়া ইউনিয়নের চালিয়াতলী ও মহেশখালী ব্রীজের পাশের এলাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই অভিযান চালানো হয়। এসময় স্বাস্থ্যবিধি না মানায় পৃথক পৃথকভাবে ২১ মামলা ৪ হাজার ৮শত জরিমানা করেছেন উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাহফুজুর রহমান নেতৃত্বে এসিল্যান্ড মোঃ সাইফুল ইসলাম, পুলিশ ও বিজিবিসহ যৌথভাবে এ অভিযান পরিচালিত হয়। এসময় মাস্কবিহীন লোকজনের মাঝে মাস্ক বিতরণ, স্বাস্থ্যবিধি এবং মহামারী থেকে সুরক্ষা পেতে লোকজনকে সচেতন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান ও নবগত এসিল্যান্ড সাইফুল ইসলাম সরকার ঘোষিত বিধিনিষেধ অমান্যকারী ও স্বাস্থ্য সুরক্ষা উপেক্ষার দায় এবং জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লোকজনকে জরিমানা করেন।

মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মাহফুজুর রহমান জানান, সকাল থেকে রাত পর্যন্ত আমরা জনসচেতনতার লক্ষ্যে কঠোরভাবে অবস্থানে রয়েছি। বিনা প্রয়োজনে কেউ ঘর থেকে বের হলে সাথে সাথেই ব্যবস্থা নিচ্ছি। জরিমানার চেয়ে জনগণকে সরকারী নির্দেশ মানা এবং সচেতন হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।

আরো সংবাদ