মহেশখালীতে করোনা সচেতনতায় মাস্ক ও লিফলেট বিতরণ - কক্সবাজার কন্ঠ

শনিবার, ১৯ জুন ২০২১ ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শনিবার

প্রকাশ :  ২০২১-০৬-০৮ ১৩:০৯:২৯

মহেশখালীতে করোনা সচেতনতায় মাস্ক ও লিফলেট বিতরণ

মহেশখালীতে করোনা সচেতনতায় মাস্ক ও লিফলেট বিতরণ
Spread the love
আমিনুল হক মহেশখালী :  বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস সচেতনতায় মহেশখালীতে মাস্ক, পোস্টার ও লিপলেট বিতরণ করা হয়েছে। বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) ও ওয়াটার কিপার্স বাংলাদেশ মহেশখালী আঞ্চলিক শাখার উদ্যোগে আজ মঙ্গলবার ৮ জুন দুপুরে কক্সবাজারের মহেশখালী উপজেলা সদরসহ বিভিন্ন স্থানে মাস্ক, পোস্টার ও লিপলেট বিতরণ করা হয়।
মহেশখালী উপজেলা পরিষদ চত্বরে এ কর্মসূচীর উদ্বোধন করেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান। পরে পৃথক পৃথক ভাবে এ কর্মসূচীর সাথে ছিলেন মহেশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল হাই, ওসি (তদন্ত) আশিক ইকবাল, মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার শিব শেখর ভট্টাচার্য, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) মহেশখালী আঞ্চলিক শাখার সভাপতি মোসাদ্দেক ফারুকী, সহ-সভাপতি শিক্ষক ও সাংবাদিক আমিনুল হক, সাধারণ সম্পাদক সাংবাদিক আবু বক্কর ছিদ্দিক, মহেশখালী প্রেসক্লাবের সভাপতি আবুল বশর পারভেজ, সাবেক সহ-সভাপতি সিরাজুল হক সিরাজ, বাপা’র মহেশখালী আঞ্চলিক শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক আলা উদ্দিন আলো, সদস্য ফজলে হাসান রিয়াদ ও এশিয়ান টিভির মহেশখালী প্রতিনিধি সাইফুল ইসলাম সাইফ।
এসময় মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান বলেন, বর্তমানে করোনা ভাইরাস পরিস্থিতি প্রতিনিয়ত কঠিন পর্যায়ে যাচ্ছে। ঠিক এমনি মুহুর্তে বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) ও ওয়াটারকিপার্স বাংলাদেশ মহেশখালী আঞ্চলিক শাখার এই জনসচেতনতামুলক উদ্যোগকে স্বাগত জানিয়ে তিনি বলেন, যার যার অবস্থান থেকে সচেতন থাকতে হবে। সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।
মহেশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল হাই বলেন, করোনার এই দুঃসময়ে বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) মহেশখালী আঞ্চলিক শাখার সচেতনতামুলক এই উদ্যোগ খুবই প্রশংসনীয়। তিনি সবাইকে মাস্ক ব্যবহার ও নিয়মিত হাত ধোয়াসহ স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেন।
মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শিব শেখর ভট্টাচার্য বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতার কোন বিকল্প নেই। তিনি সবাইকে মাস্ক ব্যবহার, স্বাস্থ্য বিধি মেনে চলা ও করোনা প্রতিষেধক টিকা নেয়ার আহ্বান জানান।

আরো সংবাদ