মহেশখালীতে পিতার হাতে ছেলে খুন - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২১-০৫-১১ ০৭:৪২:০১

মহেশখালীতে পিতার হাতে ছেলে খুন

মহেশখালীতে ২দিনে পৃথক ঘটনায় ৩ লাশ!
Spread the love

কাইছার হামিদ, মহেশখালী :  কক্সবাজারের মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের জামিরছড়ি এলাকায় জেল ফেরত আসামী  আলতাফ হোসেনের নেতৃত্বে ১০/১২ জনের একদল সশস্ত্র সন্ত্রাসীরা ঘুমন্ত অবস্থায় ঘরের দরজা ভেঙ্গে বাড়ীতে প্রবেশ করে এলোপাতাড়ি দায়ের কুপে নিজের সন্তানকে হত্যা করেছে। এসময় কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে এলাকায় জনমনে আতঙ্ক সৃষ্টি করে। বাঁধা দিতে গেলে নারী পুরুষসহ চারজনকে গুরুত্বর জখম করে। এসময় ২ জন মহিলার হাতে কব্জি খেটে দিয়েছে সন্ত্রাসীরা।

জানাগেছে, পবিত্র রমজান মাসেও রক্ষা পায়নি নিজ সন্তান! পিতার হাতে পুত্র খুন হওয়ার হ্নদয়বিদার ঘটনায় নাড়া দিয়েছে এলাকাবাসীকে। এলাকাবাসী নিহত মোহাম্মদ মোহাম্মদ জোবাইর (৩৬) কে ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানিয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসায় অবস্থার অবনতি হওয়ায় তাৎক্ষনিক চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। আহতরা হলেন,একই পরিবারের মোহাম্মদ ফয়সাল (২৮), জন্নাত আরা (৫৫), শামিমা (১৭), জুনু বেগম (৩৫)। মঙ্গলবার রাত ১ টার সময় উপজেলার শাপলাপুর জামিরছড়ি গ্রামে এ নৃশংস হামলার ঘটনা ঘটে।

এদিকে ঘটনার পর ভোর সকালে পুলিশ শাপলাপুর ঘটনাস্থলে অভিযান চালিয়ে ঘাতক পিতা আলতাফ ও তার সৎ ভাই টিপুকে গ্রেফতার করেছে। নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পারিবারিক বসতটবিটার জায়গার তুচ্ছ ঘটনার জের ধরে নিহতের পক্ষ থেকে এর আগের হামলার শিকার হলে প্রতিকার চেয়ে মহেশখালী থানায় একটি অভিযোগ দায়ের করেন। কিন্তু পুলিশ বিষয়টি তেমন আমলে নেয়নি। শুরু করেন গড়িমসি ও কালক্ষেপণ। যার দরূণ এ জঘন্য হত্যার মত ঘটনা ঘটেছে বলে মনে করছেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ বিরুদ্ধে অভিযোগের আঙ্গুল নিহতের পরিবারের।

মহেশখালী থানার ওসি মোহাম্মদ আব্দুল হাই বলেন, ঘটনার সাথে জড়িত থাকার অভিযাগে দুইজনকে আটক করেছে পুলিশ। অন্যান্যদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে

আরো সংবাদ