মায়ের দেয়া বিষপানে শিশুর মৃত্যু: ৩ জনের অবস্থা গুরুতর - কক্সবাজার কন্ঠ

রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১ ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৭-২২ ০৫:২৬:২৭

মায়ের দেয়া বিষপানে শিশুর মৃত্যু: ৩ জনের অবস্থা গুরুতর

Spread the love

আ ন ম হাসান মহেশখালী : কক্সবাজারের মহেশখালী উপজেলার ছোটমহেশখালী এলাকার
সিপাহিরপাড়ায় কুরবানির মাংস নিয়ে পরিবারের মধ্যে কথা কাটাকাটির জের ধরে ৪জন বিষপান করেছে। তারমধ্য মায়নুর (১৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আহতদের কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বুধবার (২১ জুলাই) রাত ১১টার দিকে উপজেলার সিপাহিরপাড়া এলাকায় ইয়ার মোহাম্মদের বাড়ীতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ইয়ার মোহাম্মদের বোনের বাড়ি থেকে কুরবানির মাংস দেয়া হলে সেটা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দুপুরে কথা কাটাকাটি হয়। এর জের ধরেই স্বামীর সাথে অভিমান করে রাত ১১টার দিকে ঘরের দরজা বন্ধ করে সন্তান রাকিব (৫), নাফিজা (৩), মাইনুর (১৪) ছেলে-মেয়েকে বিষ খাইয়ে দিয়ে নিজেও বিষপান করে মুরশেদা আক্তার।
পরে স্থানীয়রা ছেলে-মেয়েদের কান্নাকাটির শব্দ পেয়ে উকি দিয়ে দেখে দরজা বন্ধ। ডাকাডাকি করেও কোন খবর না পেয়ে দরজা ভেঙ্গে চারজনকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় মহেশখালী উপজেলার স্বাস্থ্যকমপ্লেক্সে হাসপাতালে নিয়ে যায় সেখানে চিকিৎসক মাইনুরকে মৃত ঘোষণা করেন। বাকিদেরকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় এমইউপি সদস্য মোহাম্মদ জাকারিয়া।

এ ঘটনা নিয়ে মহেশখালী থানার ওসি (তদন্ত) আশিক ইকবাল বলেন, কুরবানি মাংসের জের ধরে একটি পরিবারের সবাই বিষপানের খবর পেয়ে মহেশখালী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করে। এ ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

আরো সংবাদ