মাদক রাখার অভিযোগে ফিশিং মালিক সমিতির সভাপতি কারাগারে - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১ মার্চ ২০২৪ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২৪-০১-২৫ ১৪:১১:৪৪

মাদক রাখার অভিযোগে ফিশিং মালিক সমিতির সভাপতি কারাগারে

মাদক রাখার অভিযোগে ফিশিং মালিক সমিতির সভাপতি কারাগারে

কক্সবাজার : টেকনাফের সেন্টমার্টিন দ্বীপের ফিশিং মালিক সমিতির সভাপতি মো. আজিমকে মাদকদ্রব্য রাখার অভিযোগে এক বছরের কারাদÐ দিয়েছেন ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেলে তাকে টেকনাফ থানার মাধ্যমে কক্সবাজার জেলা কারাগারে পাঠানো হয়েছে। কারাদÐপ্রাপ্ত আসামী মোহাম্মদ আজিম সেন্টমাটিন পূর্বপাড়ার বাসিন্দা আবুল হাশেমের ছেলে এবং সেন্টমার্টিন ফিশিং ট্রলার মালিক সমিতির সভাপতি।

সূত্র জানিয়েছে, গেল বুধবার রাত ৯টার দিকে সেন্টমার্টিন জেটিঘাটে একটি দোকানের সামনে এ অভিযান চালানো হয়। এসময় একটি সংস্থার প্রতিনিধির মাঝখানে বসা ছিলেন আজিম। তার কোমরে মাদকদ্রব্যের একটি বোতল পাওয়া যায়।
অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এরফানুল হক চৌধুরী বলেন, বুধবার রাতে সেন্টমার্টিন জেটিঘাট সংলগ্ন একটি দোকানে কয়েকজন লোক বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় একজন ব্যক্তিকে সন্দেহ হলে তার দেহ তল্লাশি করা হয়। এসময় তার পরিহিত জ্যাকেটের পকেট থেকে নিষিদ্ধ বিয়ার মদের বোতল পাওয়া যায়। জিজ্ঞসাবাদে সে নিজে বিয়ার মদ সেবন করে এবং সেবনের জন্য নিয়েছে বলে জানান। নিষিদ্ধ মাদক দ্রব্য রাখার অভিযোগে তাকে এক বছরের বিনাশ্রম কারাদÐ ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পরে কারাদÐপ্রাপ্ত আসামিকে সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির কাছের সোপর্দ করা হয়েছে।
সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির পরিদর্শক আব্দুল বাতেন বলেন, নিষিদ্ধ মাদকদ্রব্য রাখার অভিযোগে মো. আজিম নামে একজনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এক বছরের কারাদÐ দেয়া হয়েছে। বিকেলে তাকে টেকনাফ থানার মাধ্যমে কক্সবাজার কারাগারে পাঠানো হয়েছে।

আরো সংবাদ