মিরসরাই উপজেলা নির্বাচন : ননদকে হারিয়ে ভাবি ভাইস চেয়ারম্যান - কক্সবাজার কন্ঠ

রোববার, ১৯ মে ২০২৪ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২৪-০৫-০৯ ১২:১৪:০৭

মিরসরাই উপজেলা নির্বাচন : ননদকে হারিয়ে ভাবি ভাইস চেয়ারম্যান

মিরসরাই উপজেলা নির্বাচন : ননদকে হারিয়ে ভাবি ভাইস চেয়ারম্যান

চট্টগ্রাম প্রতিনিধি :  ননদ-ভাবির মধ্যে সাংসারিক খুঁনসুটি যেন বাঙালি সমাজের চিরায়ত ঘটনা। সংসারের আধিপত্য বিস্তারের এই লড়াই এবার গড়িয়েছে ভোটের মাঠেও। তবে সেই যুদ্ধে বর্তমান নারী ভাইস চেয়ারম্যান ননদকে হারিয়ে জয়ী হয়েছেন ভাবি।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে অনুষ্ঠিত মিরসরাই উপজেলা পরিষদ নির্বাচনে নারী ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা করেন তিন নারী প্রার্থী। তাদের মধ্যে ইসমত আরা ফেন্সি ও উম্মে কুলসুম কলি সম্পর্কে ননদ-ভাবি। এ নির্বাচনে অংশ নেয়া অপর নারী প্রার্থী বিবি কুলসুমা চম্পা।

জানা গেছে, ফুটবল প্রতীকে ভাবি উম্মে কুলসুম কলি পেয়েছেন ৩১ হাজার ২৩৫ ভোট এবং কলস প্রতীকে ইসমত আরা ফেন্সী পেয়েছেন ২০ হাজার ৫৭৭ ভোট। এ দুই নারী প্রার্থী মিরসরাইয়ের প্রভাবশালী সাবেক যুবলীগ নেতা মমিনুল ইসলাম টিপুর স্ত্রী ও বোন।

উপজেলা পরিষদ নির্বাচনে নারী ভাইস চেয়ারম্যান পদে কলসি প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন ইসমত আরা ফেন্সি। এর আগে তিনি ২০১৯ সালে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নারী ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন।

বিজয়ী ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম কলি বলেন, ‘জনগন ও দলীয় নেতাকর্মীরা আমাকে ভালোবেসে ভোট দিয়ে জয়ী করেছেন। আমি সবার কাছে কৃতজ্ঞ।’

তিনি আরো বলেন, ‘মিরসরাইতে দেশের বৃহৎ শিল্প নগরের কাজ চলমান। এখানকার মানুষের জীবনযাত্রার মান বেড়েছে। এই সাফল্যে যার অবদান মিরসরাইয়ের মাটি ও মানুষের নেতা সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবং তার সুযোগ্য পুত্র সংসদ সদস্য মাহবুবর রহমান রুহেল ভাইয়ের সাথে থেকে মিরসরাইবাসীর পাশে থেকে কাজ করে যাবো।

আরো সংবাদ