মুভমেন্ট পাস নিয়ে হেরোইন পাচার - কক্সবাজার কন্ঠ

রোববার, ১৬ মে ২০২১ ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

রবিবার

প্রকাশ :  ২০২১-০৪-২২ ১২:২৫:২০

মুভমেন্ট পাস নিয়ে হেরোইন পাচার

মুভমেন্ট পাস নিয়ে হেরোইন পাচার

নিউজ ডেস্ক :  রাজধানীর মোহাম্মদপুর এলাকায় মাস্ক ও স্যানিটাইজার পরিবহনের জন্য নেয়া মুভমেন্ট পাস ব্যবহার করে হেরোইন পাচারের সময় একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মোহাম্মদপুর টাউনহল মার্কেটের সামনে থেকে বৃহস্পতিবার ভোরের দিকে তাকে আটক করে র‌্যাব-২-এর একটি দল। পরে মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। গ্রেপ্তার হওয়া ওই ব্যক্তির নাম সৌমিক আহম্মেদ সিদ্দিকী। তিনি আন্তজেলা মাদক কারবারি দলের সদস্য বলে র‌্যাব দাবি করেছে।

র‍্যাব-২-এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ আল মামুন জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, মাদকের একটি বড় চালান সীমান্ত এলাকা থেকে মোহাম্মদপুর এলাকায় মাদক কারবারিদের কাছে আসছে। এর ভিত্তিতে র‌্যাব-২-এর একটি আভিযানিক দল মাদক চালানটি আটক করার জন্য গোয়েন্দা নজরদারি শুরু করে।

মামুন জানান, ভোরের দিকে মোহাম্মদপুর টাউন হল মার্কেটের সামনে রাস্তার ওপর চেকপোস্ট বসানো হয়। এ সময় আন্তজেলা মাদক কারবারি চক্রের সদস্যকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে ৩২০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

র‌্যাবের ভাষ্য, প্রাথমিক অনুসন্ধান ও আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, বর্তমানে করোনা পরিস্থিতিতে মাস্ক ও স্যানিটাইজারের ব্যাপক চাহিদা থাকায় এ দুটি পণ্য সরবরাহে মুভমেন্ট পাস নিয়ে কারবারিরা দেশের বিভিন্ন এলাকা থেকে মাদক আনে। পরে তা রাজধানীর বিভিন্ন মাদক কারবারিদের কাছে হস্তান্তর করা হয়। সৌমিকের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মামলা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

আরো সংবাদ