রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিবের সাথে জেলা ইউনিটের মতবিনিময় সভা - কক্সবাজার কন্ঠ

সোমবার, ১৮ জানুয়ারী ২০২১ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-১১-২৯ ১৪:৪৩:৪২

রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিবের সাথে জেলা ইউনিটের মতবিনিময় সভা

রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিবের সাথে জেলা ইউনিটের মতবিনিময় সভা

বার্তা পরিবেশক : বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব ফিরোজ সালাহ উদ্দিন (সাবেক রেলওয়ে সচিব) এর সাথে কক্সবাজার জেলা ইউনিট কার্যনির্বাহী কমিটির মতবিনিময় সভা আজ রবিবার সকাল ১১টায় জেলা রেড ক্রিসেন্ট ইউনিট ভবনের সভাকক্ষে অনুষ্ঠিত হয়।
কক্সবাজার জেলা রেড ক্রিসেন্ট ইউনিট কার্যালয়ে পৌঁছালে রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিবকে জেলা ইউনিটের কার্যনির্বাহী কমিটির চেয়ারম্যান ও কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমেদ চৌধুরী ও সেক্রেটারি মোঃ খোরশেদ আলমের নেতৃত্বে জেলা কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ফুল দিয়ে বরণ করেন।
এসময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পরিচালক এম এ হালিম ও মোঃ মিজানুর রহমান, উপ-পরিচালক হাবিব আহমেদ ও আবছার উদ্দিন ছিদ্দিকী উপস্থিত ছিলেন।
এছাড়াও এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংরক্ষিত নারী আসনের সাংসদ কানিজ ফাতেমা আহমেদ, কক্সবাজার জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস-চেয়ারম্যান এডভোকেট আয়াছুর রহমান, সদস্য যথাক্রমে- হামিদা তাহের, আবদুর রহিম, প্রিয়তোষ শর্মা চন্দন, জাহাঙ্গীর আলম জানু, এমআরআরও প্রকল্পের ব্যবস্থাপক কেরামত আলী ও ইউনিট কর্মকর্তা আজরুল সাফদার।
মতবিনিময় সভায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব ফিরোজ সালাহ উদ্দিন বলেন, ‘বিগত সময়ে কক্সবাজার জেলা রেড ক্রিসেন্ট ইউনিটে নানান অনিয়ম ও সমালোচনামূলক কর্মকান্ডের জন্য বিভিন্ন আর্ন্তজাতিক সংস্থা মুখ ফিরিয়ে নিয়েছে। আমি প্রত্যাশা করি, বর্তমান কার্যনির্বাহী কমিটি রেড ক্রিসেন্ট সোসাইটির সম্মান পুনরায় ফিরিয়ে নিয়ে আসতে দক্ষতা ও সততার সাথে যাবতীয় কর্মকান্ড পরিচালনা করবে।’

আরো সংবাদ