সদর আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের উপর হামলার চেষ্টা - কক্সবাজার কন্ঠ

রোববার, ৭ মার্চ ২০২১ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০১-১৭ ১৭:১৩:৪০

সদর আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের উপর হামলার চেষ্টা

সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের উপর হামলার চেষ্টা
সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের উপর হামলার চেষ্টা : উৎসুক জনতার ধাওয়া-বিস্তারিত ……
নিজস্ব প্রতিবেদক :  কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহামুদুল করিম মাদুর উপর হামলার চেষ্টা চালানোর অভিযোগ ওঠেছে। কক্সবাজার বিমান বন্দরে সদরের জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল রাশেদের নেতৃত্বে একদল দুর্বৃত্ত এই চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ করেন সদর আওয়ামী লীগের সম্পাদক মাহামুদুল করিম মাদু। এসময় উৎসুক জনতা হামলার নেতৃত্বধানকারি রাশেদকে ধাওয়া করে বলেও জানা গেছে। রোববার (১৭ জানুয়ারী) বিকাল ৪টায় কক্সবাজার বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জের সামনে ওই হামলার ঘটনাটি ঘটে বলে জানা যায়।
ঘটনার বিবরণে জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র বিশেষ সহকারী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে কক্সবাজার জেলা ও সদর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা বিমানবন্দরে অভ্যর্থনা জানাতে যায়। এসময় নেতাকর্মীদের একটি বহরে জালালাবাদ ইউপির চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদসহ বেশ কিছু অশৃংখল যুবক ছিল। উক্ত যুবকরা অহেতুক নানা আপত্তিকর ভাষা ব্যবহার করে পরিবেশ নষ্ট করছিল।
একপর্যায়ে বিষয়টি কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহামুদুল করিম মাদুর নজরে পড়লে তা থামানোর চেষ্টা চালায়। পরে তার উপর চড়াও হয়ে হামলার চেষ্টা করা হলে উৎসুক জনতা রাশেদসহ উক্ত যুবকদেও ধাওয়া করে।
কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহামুদুল করিম মাদু জানান, হামলার চেষ্টার ইন্দনদাতা সদর উপজেলার জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল রাশেদ। কারন তার নেতৃত্বে এই অশৃংখল যুবকরা বিমান বন্দরে প্রবেশ করেছিল। তিনি আরো জানান, রাশেদের নেতৃত্বে অজ্ঞাতনামা একদল অশৃংখল যুবক ও সন্ত্রাসী অতর্কিত অবস্থায় এই হামলার চেষ্টা চালায়। ওই সময় উপস্থিত লোকজন এগিয়ে না আসলে বড় ধরণের দুর্ঘটনার আশংকা ছিল। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, কিছু বুঝে উঠা আগেই রাশেদের সাথে থাকা যুবকরা হামলার চেষ্টা চালায়।
এদিকে কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহামুদুল করিম মাদুর উপর হামলার চেষ্টার ঘটনা মুহুর্তেই সর্বত্র ছড়িয়ে পড়ে। সাথে সাথে ঈদগাঁহসহ শহরের বিভিন্ন এলাকার জনতা বিক্ষোভ মিছিল রেব করে।

আরো সংবাদ